বুধবার ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মার্কিন দূতাবাসের সামনে ফেলে যাওয়া ব্যাগে টেপ মোড়ানো কৌটা

জনকণ্ঠ ডেস্ক ॥ ঢাকার গুলশানে মার্কিন দূতাবাসের এনেক্স ভবনের সামনের ফুটপাথ থেকে সন্দেহজনক একটি ব্যাগ পেয়েছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উদ্ধার করা ওই ব্যাগে টেপে মোড়ানো একটি কৌটাসদৃশ বস্তু পাওয়া গেলেও তাতে কোন বিস্ফোরক ছিল না বলে পুলিশ জানিয়েছে। খবর বিডিনিউজের।

ডিএমপির ডিপ্লোম্যাটিক বিভাগের উপ-কমিশনার আশরাফুল ইসলাম বলেন, একটি ব্যাগ পড়ে থাকতে দেখে বোম্ব ডিসপোজাল ইউনিট ব্যাগটি তল্লাশি করে। ব্যাগে কালো স্কচটেপে মোড়ানো একটি কৌটাসদৃশ বস্তু পাওয়া গেছে। কৌটার ভেতরে বালু ও কিছু তার পাওয়া গেছে। কিন্তু বিস্ফোরক জাতীয় কিছু পাওয়া যায়নি। তিনি বলেন, ঘটনাস্থল থেকে দূতাবাস ভবন বেশ দূরে।

কালো রঙের ব্যাগটি দুই যুবক রেখে গেছে বলে পুলিশ জানিয়েছে। আশরাফুল বলেন, সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, দুই যুবক ব্যাগটি রেখে গেছে। তাদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

শীর্ষ সংবাদ:
চাইলে বিএনপিকে আগে ভ্যাকসিন দিতে স্বাস্থ্যমন্ত্রীকে অনুরোধ করব ॥ তথ্যমন্ত্রী         আওয়ামী লীগ বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে ॥ প্রধানমন্ত্রী         করোনা মহামারীর মধ্যেও থেমে নেই অর্থনৈতিক উন্নয়নের গতি         সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি         পিকে হালদারের ৮৩ সহযোগীর ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ         প্রত্যাবর্তনে সাকিবের চমক         টেকনাফে অস্ত্রসহ পাঁচ সন্ত্রাসী রোহিঙ্গা আটক         ভারতে পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে ১৪ জনের মৃত্যু         দায়িত্বের চেয়েও বেশি কাজ করেছি ॥ বিদায়ী ভাষণে ট্রাম্প         ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন         নদী দখলের থাবা ॥ ৬৪ জেলায় দখলদার ৬৩ হাজার         প্রেসিডেন্ট হিসেবে আজ বাইডেনের অভিষেক         রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু এপ্রিল-মে মাসে         ভারতের উপহার ২০ লাখ ডোজ টিকা আসছে কাল