সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাপা নেতা ও তার পরিবারের বিরুদ্ধে যৌতুকের মামলা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ মুক্তাগাছা উপজেলার খেরুয়াজানি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাতীয় পার্টির নেতা মাহবুবুল আলম ফকির ও তার পুত্র ইসমত দোহা মিঠুসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে পুত্রবধূকে নির্যাতনের অভিযোগে যৌতুক আইনে মামলা হয়েছে। ১০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগ এনে পুত্রবধূ হালিমা খাতুন বাদী হয়ে গত ১৯ নবেম্বর এই মামলা দায়ের করেন। এখনও গ্রেফতার হয়নি কোন আসামি। মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেছেন হালিমা। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস স্থানীয় সাংবাদিকদের জানান, আসামিদের কেউ কেউ জামিনে আছেন। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার বাদী হালিমা খাতুন জানান, গত ২০১৭ সালে মাহবুবুল আলম ফকিরের পুত্র ইসমত দোহা মিঠুর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। এ সময় তাদের ঘরে নয় মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। অভিযোগ বিয়ের পর থেকেই ১০ লাখ টাকার যৌতুক দাবি করে মিঠু ও তার পরিবারের সদস্যরা হালিমাকে মারপিটসহ নানাভাবে নির্যাতন চালিয়ে আসছিল। গত ১১ সেপ্টেম্বর স্বামী মিঠু মারধরের পর হালিমাকে তার বাপের বাড়িতে পাঠিয়ে দেয়। এ নিয়ে একাধিক দেনদরবার হলেও কোন সুরাহা না হওয়ায় মুক্তাগাছা থানায় মামলা করেন হালিমা। এই মামলার অপর আসামিরা হচ্ছেন স্বামী মিঠুর বড় ভাই মেজবাহ উদ্দিন ও তার মা শরিফা আক্তার লিলি।

শীর্ষ সংবাদ:
নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         আজ দিনের তাপমাত্রা বাড়তে পারে         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         গুলশানে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা চ্যালেঞ্জ করে রিট         পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে         বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন         রিজার্ভ নিয়ন্ত্রণে চ্যালেঞ্জ ॥ কঠোর অবস্থানে সরকার         পি কে হালদার তিন দিনের রিমান্ডে         ‘ফাতেমা’ ধানে নতুন আশা         দুর্ঘটনায় ক্রিকেটার সাইমন্ডসের অকালমৃত্যু         এক হৃৎপিন্ডে জোড়া লাগা দুই শিশু         নিউইয়র্কে বাংলাদেশী অধ্যুষিত শহরে বন্দুক হামলা ॥ নিহত ১০         বছরে পানিতে ডুবে মারা যায় ১৯ হাজার শিশু         গমের বিকল্প উৎসের সন্ধান করছেন আমদানিকারকরা         ৭৮০ এজেন্সি এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেলো