শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাপা নেতা ও তার পরিবারের বিরুদ্ধে যৌতুকের মামলা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ মুক্তাগাছা উপজেলার খেরুয়াজানি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাতীয় পার্টির নেতা মাহবুবুল আলম ফকির ও তার পুত্র ইসমত দোহা মিঠুসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে পুত্রবধূকে নির্যাতনের অভিযোগে যৌতুক আইনে মামলা হয়েছে। ১০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগ এনে পুত্রবধূ হালিমা খাতুন বাদী হয়ে গত ১৯ নবেম্বর এই মামলা দায়ের করেন। এখনও গ্রেফতার হয়নি কোন আসামি। মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেছেন হালিমা। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস স্থানীয় সাংবাদিকদের জানান, আসামিদের কেউ কেউ জামিনে আছেন। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার বাদী হালিমা খাতুন জানান, গত ২০১৭ সালে মাহবুবুল আলম ফকিরের পুত্র ইসমত দোহা মিঠুর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। এ সময় তাদের ঘরে নয় মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। অভিযোগ বিয়ের পর থেকেই ১০ লাখ টাকার যৌতুক দাবি করে মিঠু ও তার পরিবারের সদস্যরা হালিমাকে মারপিটসহ নানাভাবে নির্যাতন চালিয়ে আসছিল। গত ১১ সেপ্টেম্বর স্বামী মিঠু মারধরের পর হালিমাকে তার বাপের বাড়িতে পাঠিয়ে দেয়। এ নিয়ে একাধিক দেনদরবার হলেও কোন সুরাহা না হওয়ায় মুক্তাগাছা থানায় মামলা করেন হালিমা। এই মামলার অপর আসামিরা হচ্ছেন স্বামী মিঠুর বড় ভাই মেজবাহ উদ্দিন ও তার মা শরিফা আক্তার লিলি।

শীর্ষ সংবাদ:
অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ১০         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া