বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাপা নেতা ও তার পরিবারের বিরুদ্ধে যৌতুকের মামলা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ মুক্তাগাছা উপজেলার খেরুয়াজানি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাতীয় পার্টির নেতা মাহবুবুল আলম ফকির ও তার পুত্র ইসমত দোহা মিঠুসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে পুত্রবধূকে নির্যাতনের অভিযোগে যৌতুক আইনে মামলা হয়েছে। ১০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগ এনে পুত্রবধূ হালিমা খাতুন বাদী হয়ে গত ১৯ নবেম্বর এই মামলা দায়ের করেন। এখনও গ্রেফতার হয়নি কোন আসামি। মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেছেন হালিমা। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস স্থানীয় সাংবাদিকদের জানান, আসামিদের কেউ কেউ জামিনে আছেন। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার বাদী হালিমা খাতুন জানান, গত ২০১৭ সালে মাহবুবুল আলম ফকিরের পুত্র ইসমত দোহা মিঠুর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। এ সময় তাদের ঘরে নয় মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। অভিযোগ বিয়ের পর থেকেই ১০ লাখ টাকার যৌতুক দাবি করে মিঠু ও তার পরিবারের সদস্যরা হালিমাকে মারপিটসহ নানাভাবে নির্যাতন চালিয়ে আসছিল। গত ১১ সেপ্টেম্বর স্বামী মিঠু মারধরের পর হালিমাকে তার বাপের বাড়িতে পাঠিয়ে দেয়। এ নিয়ে একাধিক দেনদরবার হলেও কোন সুরাহা না হওয়ায় মুক্তাগাছা থানায় মামলা করেন হালিমা। এই মামলার অপর আসামিরা হচ্ছেন স্বামী মিঠুর বড় ভাই মেজবাহ উদ্দিন ও তার মা শরিফা আক্তার লিলি।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার