শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিএসসিসির মশক সুপারভাইজরসহ ৬ জন চাকরিচ্যুত

ডিএসসিসির মশক সুপারভাইজরসহ ৬ জন চাকরিচ্যুত

অনলাইন রিপোর্টার ॥মশক নিধন কাজে ব্যবহৃত জ্বালানি বিক্রির দায়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) অঞ্চল-২ এবং ৩ নম্বর ওয়ার্ডের মশক সুপারভাইজর মো. রফিকুল ইসলাম এবং বয়সসীমা অতিক্রম করায় আরও পাঁচজনকে চাকরিচ্যুত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ নবেম্বর) সন্ধ্যায় সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত অফিস আদেশে এ বিষয়ে জানানো হয়।

মশক সুপারভাইজর হিসেবে কর্মরত মো. রফিকুল ইসলাম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন এলাকায় মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রমে দৈনিক মজুরি ভিত্তিতে দক্ষ শ্রমিক হিসেবে গত ১৩ এপ্রিল ২০২০ সাল থেকে নিয়োগপ্রাপ্ত হয়েছিলেন।

একইদিনে বয়সসীমা অতিক্রম করায় ডিএসসিসির সাধারণ প্রশাসন শাখার স্কেলভুক্ত সুইপার নুরুল হক ও জালাল, পরিবহন বিভাগের স্কেলভুক্ত ভলকানাইজিং অপারেটর আবদুল বারেক, অঞ্চল-৩ এর সরকারি স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়ের স্কেলভুক্ত পরিচ্ছন্নতাকর্মী গীতা রানী রাজবংশী, অঞ্চল-৪ এর রোকনপুর দাতব্য চিকিৎসালয়ের স্কেলভুক্ত পরিচ্ছন্নতাকর্মী সাহেরা খাতুন-২ কে চাকরিচ্যুত করা হয়েছে।

অফিস আদেশে বলা হয়, চাকরিচ্যুত স্কেলভুক্ত মাস্টাররোল কর্মীরা ২৯ নবেম্বর ২০২০ সাল থেকে আর কোনো বেতন-ভাতা/ আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না। একই সঙ্গে জনস্বার্থে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্বার্থ রক্ষার্থে এই আদেশ জারি করা হয়েছে বলে অফিস আদেশ উল্লেখ করা হয়।

শীর্ষ সংবাদ:
রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ         সিলেটে উজানের ঢলে ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক         পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি         জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে         চট্টগ্রামে ড্র করেই সন্তুষ্ট মুমিনুলরা