রবিবার ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে মাস্ক না পরায় জরিমানা

রাজধানীতে মাস্ক না পরায় জরিমানা

অনলাইন রিপোর্টার ॥ করোনাভাইরাস প্রতিরোধে মাস্কের ব্যবহার নিশ্চিত করতে রাজধানীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এ সময় মাস্ক না পরায় জরিমানার পাশাপাশি ডিএনসিসির পক্ষ থেকে মাস্ক বিতরণও করা হয়।

আজ বুধবার (২৫ নবেম্বর) উত্তরা ও মহাখালী এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এদিন উত্তরার ১১ ও ১২ নম্বর সেক্টরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ডিএনসিসি অঞ্চল-৬ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিন। এ সময় তিনি পথচারী, দোকানি, গণপরিবহনের চালক-যাত্রীদের মাস্ক পরার বিষয়ে সচেতন করেন এবং ডিএনসিসির পক্ষ থেকে ৭০টি মাস্ক বিতরণ করেন। মাস্ক না পরায় আটজনের কাছ থেকে মোট এক হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন।

Sheikh Rasel

এদিকে একই সময়ে মহাখালী বাসস্ট্যান্ড এলাকায় মাস্ক পরা নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ডিএনসিসির অঞ্চল-৩ আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল বাকী। নাগরিকদের মাস্ক পরার আহ্বান জানিয়ে তিনি ৫০টি মাস্ক বিতরণ করেন।

এছাড়া মাস্ক না পরায় চারজনকে মোট ৩০০ টাকা জরিমানা করেন।

শীর্ষ সংবাদ:
আমরা মাথা উঁচু করে চলবো ॥ প্রধানমন্ত্রী         ‘মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিলের প্রক্রিয়া অব্যাহত থাকবে’         করোনা : মৃত্যু ২, শনাক্তের হার বেড়ে ১৫.৬৬         দু-একদিনের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে ॥ বাণিজ্যসচিব         আগামী নির্বাচনে অবাধ ও স্বচ্ছ পরিবেশ চায় অস্ট্রেলিয়া         বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা         শ্রীলঙ্কায় লিটারপ্রতি পেট্রলের দাম বেড়ে ৫৫০ রুপি         স্বপ্নের পদ্মা সেতু দিয়ে যান চলাচল শুরু         পদ্মা সেতু পার হয়ে উচ্ছ্বসিত সবাই         তারেক-জোবায়দার দুর্নীতি মামলা চলবে         খিলগাঁওয়ে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত         সৌদি আরব গেলেন ৩৮ হাজার হজযাত্রী         পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ৩ কি.মি যানজট         বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ দেশ ॥ বাইডেন         রাজশাহীর দুই লাখ পরিবার পাচ্ছেন টিসিবির পণ্য