রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনায় সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

নেত্রকোনায় সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ জেলার পূর্বধলা উপজেলা সদরে পিচের বদল কংক্রিটের (আরসিসি ঢালাই) রাস্তা নির্মাণের দাবিতে আজ রবিবার দুপুরে মানববন্ধন হয়েছে। ‘পূর্বধলা হেল্পলাইন’ নামে একটি অনলাইনভিত্তিক সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।

সংগঠনটির প্রধান সমন্বয়ক নোমান শাহরিয়ারের সভাপতিত্বে এবং জাকির আহাম্মদ খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন: জুলফিকার আলী শাহীন, জায়েজুল ইসলাম, গোলাম মোস্তফা, সাদ্দাম হোসেন, হাবিবুর রহমান, মোস্তাক আহমেদ খান, প্রভাষক মোহাম্মদ আলী জুয়েল, আবু হানিফ তালুকদার রাসেল, ব্যবসায়ী ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ, আনোয়ারুল হক আনার, আল আমিন ও বিকাশ ঘোষ প্রমূখ। এতে এলাকার শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

ঘণ্টাব্যাপী মানবন্ধন চলাকালে বক্তারা বলেন, পূর্বধলা বাজারের প্রধান সড়কটি দিয়ে প্রতিদিন শত শত যানবাহন চলাচল করে। প্রায় বছর পিচের প্রলেপ দিয়ে রাস্তাটি সংস্কার করা হয়। কিন্তু কিছুদিন যেতে না যেতেই সেটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। বড় বড় গর্ত ও খানাখন্দের সৃষ্টি হয়ে ব্যহত হয় চলাচল। এর ফলে এলাকাবাসীর দুর্ভোগের পাশাপাশি ব্যবসা-বাণিজ্যের ওপর নেতিবাচক প্রভাব পড়ে। তাই সড়কটি পিচের বদল কংক্রিট দিয়ে (আরসিসি ঢালাই) সংস্কারের দাবি জানান তারা।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা