শনিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপগঞ্জে মাদকাসক্ত ছেলে হত্যা করল মাকে

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২১ নবেম্বর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকের টাকা না দেয়ায় মাদকাসক্ত ছেলে দেলোয়ারা বেগম (৫৫)কে শ^াসরোধে হত্যা করেছে। শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাব এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত সাইফুল (৩২) শিংলাব এলাকার আব্দুর ছোবহানের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত ৬ মাস আগে মা দেলোয়ারা বেগম গোলাকান্দাইল শিংলাব এলাকায় নতুন বাড়ি করে বসবাস করে আসছে। সাইফুল প্রায়ই মাদকের টাকা না পেয়ে তার মাকে মারধর করে আসছিল। শনিবার সন্ধ্যার দিকে টাকা না পেয়ে ঘরের দরজা বন্ধ করে মা দেলোয়ারা বেগমকে শ^াসরোধে হত্যা করে। এ সময় ঘরের ভেতর থেকে মা দেলোয়ারা বেগমের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান। এ সময় তারা ঘরের ভেতরে কোন শব্দ না পেয়ে এলাকাবাসী ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে তারা টয়লেটের ভেতরে দেলোয়ারা বেগমের মৃত দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এ সময় মাদকাসক্ত ছেলে সাইফুলকে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
ভাস্কর্য নিয়ে শান্তি বিনষ্ট করলে কঠোর হাতে দমন করা হবে ॥ কাদের         ভারত-বাংলাদেশ থেকে করোনা ভাইরাসের উৎপত্তি ॥ দাবি চীনা বিজ্ঞানীদের         আগামীকাল বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করবেন প্রধানমন্ত্রী         টুঙ্গীপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে, নিহত ৩         বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৬ কোটি ১৬ লাখ         করোনাভাইরাসের অন্যতম বাহক কোলেস্টেরল: গবেষণা         আপিলে পেনসিলভানিয়ায়ও হেরে গেলেন ট্রাম্প         করোনা ভ্যাকসিনের প্রথম চালানের পরিবহন শুরু         ৩৭০ ধারা বাতিলের পর প্রথম নির্বাচন জম্মু ও কাশ্মীরে         করোনায় দিল্লিতে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু         ইরানের পরমাণু বিজ্ঞানী হত্যায় ইসরাইল জড়িত!         পরমাণু বিজ্ঞানী হত্যার কঠিন বদলা নেয়ার ঘোষণা ইরানের         শীর্ষ পরমাণূ বিজ্ঞানী হত্যা ॥ ইরানকে খোঁচা ট্রাম্পের         ভয়ঙ্কর যে অ্যান্টি-ব্যালিস্টিক মিসাইলের পরীক্ষা চালাল রাশিয়া         স্ত্রীর সম্পত্তির হিসাবে অসঙ্গতি, কাঠগড়ায় ব্রিটেনের অর্থমন্ত্রী         সেপ্টেম্বরের মধ্যে সব কানাডিয়ানরা করোনার ভ্যাকসিন পাবে         শক্তিশালী টাকা ॥ মার্কিন ডলার ও ভারতীয় রুপীর বিপরীতে         জীবনের মঞ্চ থেকে আলী যাকেরের চিরবিদায়         বাজারে ভ্যাকসিন আসা মাত্রই জনগণ পাবে ॥ কাদের         বিয়ের দাওয়াতে ছিলেন আইটি কর্মকর্তারা ॥ অবহেলায় রিজার্ভ চুরি