শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেবী নাজনীন করোনায় আক্রান্ত

বেবী নাজনীন করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক ॥ কিডনি সমস্যাজনিত অসুস্থতার কারণে গত ১৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন ব্ল্যাক ডায়মন্ডখ্যাত সঙ্গীতশিল্পী বেবী নাজনীন।

শুক্রবার সেখানে তার করোনাসহ বেশ কিছু টেস্ট করেন চিকিৎসকরা। একদিন পর তার করোনা টেস্ট রিপোর্টে পজিটিভ ফল এসেছে।

শনিবার যুএ তথ্য নিশ্চিত করেছেন এই কণ্ঠশিল্পীর ছোট ভাই এনাম সরকার।

তিনি বলেন, ‘দলীয় কার্যক্রম নিয়ে কিছুদিন বেশ ব্যস্ত ছিলেন আপা। আগে থেকেই তার কিডনির অসুস্থতা রয়েছে। রাজনৈতিক ব্যস্ততার কারণে নিজের প্রতি সেভাবে খেয়াল রাখতে পারেননি।

‘কয়েকদিন আগে কিছুটা অসুস্থ অনুভব করায় হাসপাতালে ভর্তি হন। সেখানে ডাক্তারদের দেয়া কিছু টেস্টের ফলাফল আজ (শনিবার) হাতে এসেছে। কোভিড-১৯ পজিটিভ এসেছে রিপোর্টে। আপা নিজের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

এর আগে শুক্রবার নিজের অসুস্থতার বিষয়ে আমেরিকা থেকে মোবাইলে যুগান্তরকে বেবী নাজনীন জানিয়েছিলেন, কয়েকদিন ধরেই হালকা জ্বর অনুভব করছিলেন তিনি। তাই রিস্ক না নিয়ে হাসপাতালে ভর্তি হন।

বেবী নাজনীন বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

বছরের বেশিরভাগ সময় তিনি আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে স্টেজ শো নিয়েই ব্যস্ত থাকেন। তবে করোনাভাইরাসের কারণে গত নয় মাস স্টেজ শো থেকে বিরত রয়েছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এবং শারিরীকভাবে সুস্থ হলেই তিনি দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

নীলফামারীর সৈয়দপুরে জন্ম নেয়া বেবী নাজনীন গানের ভূবনে বেশ জনপ্রিয়। বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকারের সন্তান তিনি।

বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন।

তার জনপ্রিয় সব গানের মধ্যে ‘এলোমেলো বাতাসে’, ‘রংধনু থেকে’, ‘মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে’, ‘দু চোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল’, ‘ও বন্ধু তুমি কই’ অন্যতম।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৪২৭০৯১১
আক্রান্ত
৪৬৯৪২৩
সুস্থ
৪৪৫২৭৫৭৬
সুস্থ
৩৮৫৭৮৬
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা স্থানান্তর শুরু ॥ উখিয়া থেকে ভাসানচর         একাত্তরের নৃশংসতা ভোলার নয়, এ ব্যথা চিরদিন থাকবে         আগামী বছরজুড়েই থাকবে নির্বাচনী ডামাডোল         মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ         শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, শ্রেষ্ঠ অভিনেত্রী সুনেরাহ         করোনায় দেশে আরও ৩৫ জনের মৃত্যু         ’২৪ সালের নির্বাচনে ফের প্রার্থী হতে পারেন ট্রাম্প         প্রতিবন্ধীদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের আহ্বান         বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা         বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডিতদের রাষ্ট্রীয় খেতাব বাতিল চেয়ে রিট         বিএনপি-জামায়াত জোট হেফাজত নেতাদের মন্ত্রী বানাতে চেয়েছিল!         দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ         ঐতিহাসিক ৭ মার্চ দিবস’ উদযাপন উপলক্ষে বাস্তবায়ন কমিটি গঠন         রোহিঙ্গাদের ইউরোপ-আমেরিকা নিচ্ছেন না কেন, প্রশ্ন মোমেনের         ব্রিটেনের সঙ্গে বাণিজ্য বৈঠক জানুয়ারিতে         আগামী ১৩-১৫ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ         হোয়াইট বোর্ড’–এর দ্বিতীয় সংখ্যা প্রকাশিত         একাত্তরের নৃশংসতা ভোলার নয় : প্রধানমন্ত্রী