বৃহস্পতিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে সরকারি কর্মকর্তাকে ইউপি চেয়ারম্যানের মারধর

বাউফলে সরকারি কর্মকর্তাকে ইউপি চেয়ারম্যানের মারধর

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ বাউফল উপজেলা কৃষি অধিদফতরের এক কর্মকর্তাকে প্রকাশ্যে মারধর করা হয়েছে। কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন হাওলাদার তাকে মারধর করেন। এ ঘটনায় ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বাউফল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, বাউফল উপজেলা কৃষি অধিদফতরের রের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনছার উদ্দিন মোল্লাকে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কনকদিয়া বাজারে যান। এসময় কনকদিয়া ইউনিয়নের চেয়ারম্যানের ও একই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন হাওলাদারের সাথে তার দেখা হয়। ওই উপসহকারী কৃষি কর্মকর্তা তাকে সালাম দেন এবং কুশল বিনিময় করেন।

একপর্যায়ে চেয়ারম্যান শাহিন হাওলাদার উপসহকারী কৃষি কর্মকর্তা আনছার উদ্দিনকে কথা শোনার জন্য বাজারের মধ্যে একটি দোকানে ডেকে নেয়।

একটি সূত্র জানায়, সম্প্রতি ওই ইউনিয়নে সার আটকের ঘটনাকে কেন্দ্র করে চেয়ারম্যান শাহিনের সাথে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে ওই উপসহকারী কৃষি কর্মকর্তা সামনে উপজেলা কৃষি কর্মকর্তাকে নাম ধরে অশ্লীল ভাষা গালাগাল করলে তিনি প্রতিবাদ করায় মারধর করা হয়।

এ ঘটনায় ওই দিন রাতেই উপসহকারী কৃষি কর্মকর্তা চেয়ারম্যান শাহিন হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. মনিরুজ্জামান এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘ এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন,‘ ঘটনাটি দুঃখ জনক। আমি বিষয়টি জানার পর ওই উপসহকারী কৃষি কর্মকর্তার সাথে কথা বলেছি এবং আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পরামর্শ দিয়েছে।

এ বিষয়ে চেয়ারম্যান শাহিন হাওলাদার বলেন,‘ সার আটকের ঘটনার বিষয়ে অমি কৃষি কর্মর্তাকে ফোন দেই। তিনি আমার সাথে অসোভন আচরণ করেন। এ সময় উপসহকারী কৃষি কর্মকর্তা আনছার উদ্দিনকে দেখতে পেয়ে আমি বিষয়টি জানাই। তিনি আমাকে চুপ থাকতে বলেন। এক পর্যায়ে তার সাথে আমার উচ্চবাচ্য হয়েছে। কিন্তু তাকে মারধরের ঘটনা সত্য নয়।’

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন,‘ওই উপসহকারী কৃষি কর্মকর্তার লিখিত অভিযোগ পাওয়ার পরে শুক্রবার সকালে বাউফল থানার এক এসআইকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

শীর্ষ সংবাদ:
এবার ভাস্কর্য-মূর্তি দুটোকেই হারাম বলে ফতোয়া!         চার মাসেই লক্ষ্যমাত্রার ৭৮ শতাংশ সঞ্চয়পত্র বিক্রি         ৪ মাসে ৪ বিলিয়ন ডলার উদ্বৃত্ত         ফের ৯ দিনের রিমান্ডে গোল্ডেন মনির         দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের         প্রাথমিকের বই ২৭ ডিসেম্বরের মধ্যে বিদ্যালয়ে পৌঁছে দেয়ার সুপারিশ         খাগড়াছড়িতে স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৫ জনের মৃত্যুদণ্ড         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩১৬         ধর্মীয় সহনশীলতা বিনষ্টের যেকোনো চেষ্টা কঠোরভাবে দমন করা হবে ॥ সেতুমন্ত্রী         জলবায়ু পরিবর্তন মোকাবিলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মার         খুলনায় হ্যাচারী কর্মী হত্যায় তিন জনের মৃত্যুদণ্ড         ২০১৯ সালের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতলেন যারা         এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ ॥ ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট         সভা-সমাবেশে নিষেধাজ্ঞা পুনর্বিবেচনার আহ্বান জাফরুল্লাহর         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ মামলায় ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে         বাস পোড়ানোর মামলায় অর্ধশতাধিক বিএনপি নেতার জামিন আপিলে বহাল         করোনায় ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের মৃত্যু         ইরানের বিজ্ঞানী হত্যাকাণ্ডের পেছনে রয়েছে ইসরাইল: মার্কিন কর্মকর্তা         আগামী বছর ভারতের প্রজাতন্ত্র দিবসে প্রধান অতিথি হচ্ছেন বরিস         ভারতের নামীদামি কোম্পানির মধুতে ভেজাল!