মঙ্গলবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেপালের বিরুদ্ধে খেলে অবসর নিচ্ছেন না মামুনুল!

নেপালের বিরুদ্ধে খেলে অবসর নিচ্ছেন না মামুনুল!

স্পোর্টস রিপোর্টার ॥ মামুনুল ইসলাম। অভিজ্ঞ ও এ্যাটাকিং মিডফিল্ডার। লাল-সবুজের জার্সিতে খেলছেন ১৩ বছর ধরে। খেলেছেন ৬১টি আন্তর্জাতিক ম্যাচ। এবার তুলে রাখতে চান জার্সি ও বুটজোড়া। কয়েক মাস আগেই শোনা গিয়েছিল জাতীয় দল থেকে অবসর নিতে চান তিনি। অনেকেই ধারণা করেছিলেন নেপালের বিপক্ষে আসন্ন দুটি ফিফা প্রীতি ম্যাচ খেলেই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানাবেন মামুনুল। কিন্তু না, মামুনুল জানিয়েছেন, প্রীতি ম্যাচ নয়, প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেই জাতীয় দলকে বিদায় জানাতে চান তিনি।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুশীলন শেষে তিনি এ প্রসঙ্গে বলেন, চেষ্টা থকবে মাঠ থেকে খেলেই অবসর নিতে। অনেকেই বলেছেন ফ্রেন্ডলি ম্যাচে নয়, ফাইট ম্যাচ খেলে অবসর নিতে। আমিও সেটাই বিবেচনা করছি। আমার হাতে আরও সময় আছে। এই সময়ের মধ্যে ফেডারেশন কাপ আছে, লীগও শুরু হয়ে যাবে। এরপরেও বাংলাদেশ কিছু প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ খেলবে। ওই ম্যাচ খেলেই অবসর নিতে চাই।

মামুনুল আরও যোগ করেন, অবশ্য আমার এই ইচ্ছে তখনই বাস্তবায়ন করা সম্ভব, যখন আমার ফর্ম-ফিটনেস থাকবে এবং টিম ম্যানেজমেন্ট আমাকে দলে খেলানোর যোগ্য মনে করবে। তবে আমার ওপর কোন চাপ নেই।

শীর্ষ সংবাদ:
অপকর্ম থামছে না ॥ সহস্রাধিক অবৈধ বিদেশীর         আমরা আর দানের ওপর নির্ভরশীল নই         শঙ্কায় গার্মেন্টস খাত, রফতানি অর্ডার কমেছে ৩০ শতাংশ         কানাডার ‘বেগমপাড়ায়’ ২৮ বাড়ির বিষয়ে খোঁজ নিচ্ছে দুদক         স্বপ্নের বঙ্গবন্ধু টানেল নির্মাণ কাজ ৬০ ভাগ সম্পন্ন         পরাজয় মেনে নিতে ট্রাম্পকে মিত্রদের অনুরোধ         করোনায় দেশে আরও ২৮ জনের মৃত্যু         ‘ভ্যাকসিন না পেলে শিক্ষা প্রতিষ্ঠান খোলা কঠিন’         মনির ২৫ এ্যাকাউন্টে ৯৩০ কোটি টাকা লেনদেন করেছে         রাস্তার মোড়ে মোড়ে বসানো ট্যাঙ্কে আর পানি দেয় না ওয়াসা         প্রাইমারীতেও অটো প্রমোশন, থাকছে একই রোল নম্বর         সাগরে নিম্নচাপ সৃষ্টি, ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে আজ         শপিংমল থেকে ফুটপাথে শীতের কাপড়ের পসরা         জাতীয় নদী রক্ষা কমিশন কার্যকর করতে আইন কমিশনের সুপারিশ         ‘হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে’         আগামী ৪ বছরের মধ্যে রাজধানীর বৈদ্যুতিক তার ভূগর্ভস্থ করা হবে         বিনামূল্যে করোনার ভ্যাকসিন পাবে জনগণ : ত্রাণ প্রতিমন্ত্রী         ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে         বৈদেশিক সাহায্যের প্যাটার্নে আমুল পরিবর্তন         ১২৩ সেনা সদস্য শান্তিকালীন পদক পেলেন