মঙ্গলবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মি করে জায়গা দখল

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২৭ অক্টোবর ॥ গভীর রাতে একটি পরিবারকে অস্ত্রের মুখে জিম্মি করে জায়গা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ উঠেছে এক সাবেক সেনাসদস্যের বিরুদ্ধে। বাউফল পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডে গাজী সড়কে ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, বাউফল পৌর শহরের ৯নং ওয়ার্ডের গাজী সড়কের পাশে মোঃ আল মামুনের একই এলাকার সাবেক সেনাসদস্য মোঃ জাহিদ হোসেনের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই সেনাসদস্য সোমবার রাত ২টার দিকে ১৫-২০ জন ভাড়াটে লোক নিয়ে জায়গা দখল করে সীমানা প্রচীর নির্মাণ কাজ শুরু করেন। এ সময় আল মামুনের স্ত্রী আলফা বেগম ঘর থেকে বের হয়ে কাজ করতে বাধা দিলে ওই সেনাসদস্য তাকে কিল ঘুষি মারেন এবং টেনেহিঁচড়ে পরনের কাপড় ছিঁড়ে ফেলেন। এ সময় তিনি চিৎকার শুরু করলে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে বাসার ভেতরে নিয়ে বাইর থেকে দরজায় তালা লাগিয়ে দেয়া হয়। এ সময় পাশের ঘরে থাকা আলফা বেগমের চাচি শাহানাজ বেগম এগিয়ে এলে তাকেও মারধর করে ঘরের ভেতরে আটকে রাখেন এবং আগুনে পুড়িয়ে মারার হুমকি দেন। এরপর ওই রাতেই সেনাসদস্য দখলকৃত জায়গা সীমানা প্রচীর নির্মাণ করেন।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ