বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে লবণ মাঠে ফেলে যাওয়া ব্যাগ থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফে লবণ মাঠে ফেলে যাওয়া ব্যাগ থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

অনলাইন রিপোর্টার ॥ কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার ভোরে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার ৫০০ গজ দক্ষিণে ছ্যুরিখাল দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান বাংলাদেশে পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে প্রচন্ড ঝড় ও ভারী বর্ষণের মধ্যেও লেদা বিওপির একটি বিশেষ টহলদল দ্রুত ওই এলাকায় গোপনে অবস্থান নেন। কিছুক্ষণ পর নাইট ভিশন দ্বারা কয়েকজন দুষ্কৃতকারী লেদা বিওপি থেকে ৫০০ গজ দক্ষিণে টেকনাফ-কক্সবাজার প্রধান সড়ক থেকে ৩০০ গজ পূর্বে ছ্যুরিখাল সংলগ্ন লবণের মাঠ দিয়ে প্রবেশ করতে দেখে।

টহলদল তাৎক্ষণিক অবৈধ অনুপ্রবেশকারী ব্যক্তিদের ধরার জন্য লবণ মাঠে প্রবেশ করে তাদের চ্যালেঞ্জ করে। চোরাকারবারীরা দূর হতে বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে প্রবল বাতাস ও ভারী বর্ষণ এবং অন্ধকারের সুযোগ নিয়ে লবণ মাঠ এলাকা দিয়ে দ্রুত রাস্তা অতিক্রম করে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়।

পরে টহলদল লবণ মাঠে তল্লাশী করে পাচারকারীদের ফেলে যাওয়া একটি পলিথিন ব্যাগ উদ্ধার করে। ব্যাগের ভিতর থেকে ১ কোটি ৫০ লাখ টাকা মূল্যের ৫০ হাজার ইয়াবা পিস পাওয়া যায়। এসময় পাচারকারীদের কাউকে আটক করা সম্ভব হয়নি।

শীর্ষ সংবাদ:
নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ