বৃহস্পতিবার ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার

জনকণ্ঠ ডেস্ক ॥ সাতক্ষীরায় তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার পর ধর্ষক আলী শেখ (১৭) পালিয়ে গেছে। গাইবান্ধা সদর উপজেলার টেঙ্গরজানি গ্রামে চাচার কাছে ধর্ষণের শিকার হয়েছে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। এদিকে নোয়াখালীর চাটখিলে ঘরে ঢুকে চাচিকে ধর্ষণ এবং ভিডিও ধারণের অভিযোগে লম্পট ভাতিজা মজিবুল রহমান শরীফকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। আর বরিশালে ভাগ্নিকে ধর্ষণের চেষ্টাকারী লম্পট চাচাত মামাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা। মঙ্গলবার রাত ও বুধবার এসব ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সাতক্ষীরা সদর উপজেলার উত্তর পাথরঘাটা গ্রামে বুধবার বেলা ১১টার দিকে তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। আহত শিশুটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক আলী শেখ (১৭) বর্তমানে পলাতক রয়েছে। সে বাবুল শেখের ছেলে।

নির্যাতিত স্কুলছাত্রীর বাবা জানান, স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণী পড়ুয়া তার শিশুকন্যা বুধবার বেলা ১১টার দিকে বাড়ির উঠানে খেলছিল। এ সময় প্রবাসী বাবলু শেখের ছেলে আলী শেখ তাকে খাবার খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তাদের বাড়িতে নিয়ে যায়। এরপর তাকে ঘরে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর মেয়ে খুবই অসুস্থ অবস্থায় বাড়িতে এসে তার মাকে বিষয়টি জানায়। এরপর মেয়ের মা তাকে মোবাইল ফোনে বিষয়টি জানানোর পর তিনি দ্রুত বাড়িতে গিয়ে আহত মেয়েকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দীন জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গাইবান্ধায় স্কুলছাত্রী ॥ সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের খামার টেঙ্গরজানি গ্রামে ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রী মঙ্গলবার রাতে ধর্ষিত হয়েছে। ধর্ষক লিয়ন মিয়া (২০) সম্পর্কে ছাত্রীটির চাচা। নির্যাতিত ছাত্রীটি বর্তমানে গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, প্রতিবেশী সাহেব মিয়ার ছেলে বখাটে লিয়ন মিয়া সম্পর্কে চাচা হলেও দীর্ঘদিন থেকে মেয়েটিকে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এ বিষয়ে তার পরিবারকে একাধিকবার বিষয়টি জানানো হলেও তারা কোন ব্যবস্থা নেয়নি। মঙ্গলবার রাতে বাড়িতে বিদ্যুত না থাকায় মেয়েটি পাশের বাড়িতে টেলিভিশন দেখতে যায়। রাত আটটায় মেয়েটি টেলিভিশন দেখে বাড়ি ফেরার সময় ঘরের বাইরে ওঁৎপেতে থাকা ল¤পট লিয়ন গামছা দিয়ে তার মুখ বেঁধে ফেলে পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে লম্পট লিয়ন পালিয়ে যায়। পরে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। এ ঘটনায় নির্যাতিত মেয়েটির বাবা বাদী হয়ে সদর থানায় মামলা করেছেন। সদর থানার ওসি খান মোঃ শাহরিয়ার বলেন, ভুক্তভোগী ছাত্রীকে নিরাপত্তা দিতে হাসপাতালে মহিলা পুলিশ নিয়োগ করা হয়েছে।

নোয়াখালীতে চাচি ॥ চাটখিলে বসতঘরে ঢুকে জোর করে চাচিকে ধর্ষণের অভিযোগে ভাতিজাকে আটক করেছে পুলিশ। আটক মজিবুর রহমান শরীফ (৩২) নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে। বুধবার এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ (২৯) অভিযুক্ত শরীফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চাটখিল থানায় মামলা করেন। নির্যাতিত গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটক শরীফের বিরুদ্ধে ধর্ষণ মামলাসহ আট মামলা রয়েছে।

জানা যায়, অভিযুক্ত শরীফ তার দূর সম্পর্কের ভাশুরের ছেলে। বুধবার ভোর পাঁচটার দিকে ওই গৃহবধূ নিজ ঘরে ঘুমিয়েছিলেন। শরীফ সুকৌশলে গৃহবধূর টিনশেড ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করে এবং উলঙ্গ করে ছবি-ভিডিও ধারণ করে চলে যায়।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া বলেন, মামলার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে শরীফকে বিকেলে ইয়াছিন বাজার থেকে আটক করা হয়।

বরিশালে ভাগ্নিকে ধর্ষণচেষ্টা ॥ নয় বছরের ভাগ্নিকে ধর্ষণের চেষ্টাকারী লম্পট চাচাত মামাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়। বানারীপাড়ার পশ্চিম সৈয়দকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
স্কুলে ভর্তি লটারিতে ॥ করোনায় শিক্ষা সঙ্কট উত্তরণে সিদ্ধান্ত ঘোষণা         বিশ্বমঞ্চে আবার নেতৃত্ব দিতে প্রস্তুত যুক্তরাষ্ট্র ॥ বাইডেন         স্ট্যাম্প কোর্ট ফি ব্যান্ডরোল জালিয়াতিতে মাসে ক্ষতি শত কোটি টাকা         ভ্যাকসিন কিনতে মডার্নার সঙ্গে যোগাযোগ শুরু         বিএনপির রাজনীতি এখন জনমুখী নয়         দেশে করোনায় আরও ৩৯ জনের মৃত্যু         ‘ডেঙ্গুর কার্যকর ওষুধ পেয়েছেন বাংলাদেশী গবেষকরা’         করোনা আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী, সফর বাতিল         জ্বালানিতে মহাপরিকল্পনা         টেলিযোগাযোগ আধুনিক করতে বিটিসিএলের মহাপরিকল্পনা         এফ আর টাওয়ারের নক্সা জালিয়াতি॥ ১৮ জনের বিরুদ্ধে চার্জশীট         পরপর তিনদিন তিন বস্তিতে আগুন, এবার বাউনিয়াবাঁধে         নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে কঠোর অবস্থানে সরকার ॥ ইন্দিরা         জারি করা রুলের শুনানিতে মতামত জানতে চার এ্যামিকাস কিউরি নিয়োগ         মেট্রোরেল : ভাঙ্গা পড়ছে কমলাপুর রেলস্টেশন         বঙ্গবন্ধু স্যাটেলাইট-১: টিভি সম্প্রচারের মান পর্যবেক্ষণে মনিটরিং সেন্টার         সদরঘাট এলাকার সার্বিক বিষয় পর্যবেক্ষণ করলেন মেয়র তাপস         রাজধানীতে মাস্ক না পরায় জরিমানা         এফআর টাওয়ার মামলায় ১৮ জনের বিরুদ্ধে চার্জশিট দেবে দুদক         মিজানুর রহমান চাকলাদারের জামিন প্রশ্নে রুল শুনানী শেষ : রায ৩০ নবেম্বর