রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিঘ্রই বিএনপি সরকারবিরোধী আন্দোলন শুরু করবে ॥ শাহজাহান

শিঘ্রই বিএনপি সরকারবিরোধী আন্দোলন শুরু করবে ॥ শাহজাহান

স্টাফ রিপোর্টার ॥ শিঘ্রই দেশে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বিএনপি সরকারবিরোধী আন্দোলন শুরু করবে বলে বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। মঙ্গলবার দুপুরে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনে ঢাকা-৫ আসনে ভোট কারচুপির প্রতিবাদে স্থানীয় বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

শাহজাহান বলেন, আমরা এখন বড় দুঃসময় পার করছি, আর ঘওে বসে থাকার সময় নেই। দেশের মানুষ এ সরকারের পতন চায়। তাই আমাদের প্রস্তুতি নিয়ে সরকার পতনে আন্দোলনে শরিক হতে হবে। এর আগে দেশের মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। এটাই হলো আমাদের কাছে এখন বড় কাজ। আল্লার কাছে দোয়া করব, তিনি যেন শক্তি দেন দেশের মানুষের শান্তির জন্য এই আন্দোলনে আমরা সবাই যেন কাজ করতে পারি সবাই এক সঙ্গে।

শাহজাহান বলেন, দুঃশাসন থেকে মুক্তি পেতে এ সরকারের পদত্যাগের আওয়াজ তুলতে হবে। ঢাকা-৫ আসনের ভোট থেকে শিক্ষা নিয়ে রাস্তায় নেমে সরকারকে পদত্যাগে বাধ্য করবো।তিনি বলেন, যে আসনে সালাহউদ্দিন আহমেদ বারবার নির্বাচিত হয়েছেন, সেখানে তিনি মাত্র তিন হাজার ভোট পেয়েছেন, এটা বিশ্বাসযোগ্য নয়। তাই এই প্রহসনের নির্বাচন আমরা মানি না। এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

যাত্রাবাড়ী থানা বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেন সরদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন বিএনপির বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব-উন-নবী খান সোহেল, ঢাকা-৫ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন প্রমুখ।

শীর্ষ সংবাদ:
অপরাধীর রক্ষা নেই ॥ তৈরি হচ্ছে জাতীয় ডিএনএ ডাটাবেজ         ২৫ পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত         শুরু হচ্ছে যমুনায় পৃৃথক রেলসেতুর নির্মাণ কাজ         রাষ্ট্র ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী বক্তব্য সহ্য করা হবে না         বাবুনগরীর বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল         আজীবন সম্মাননা পেলেন তোয়াব খান         আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়তে পারে         দশটি ধারা নিয়ে বিপত্তি ॥ সড়ক আইন         করোনায় মৃত্যু ও নতুন রোগী শনাক্তের হার বেড়েছে         বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠিত হবেই ॥ হানিফ         মামুনুল-ফয়জুলকে ৩ দিনের মধ্যে গ্রেফতার করুন ॥ মুক্তিযুদ্ধ মঞ্চ         পেনসিলভানিয়ার ভোট নিয়ে আপীলেও হারলেন ট্রাম্প         কালুরঘাট রোড-কাম রেল সেতুর টোল আদায়ের লিজ নিয়ে কারসাজি         কিশোর গ্যাং ও সন্ত্রাসী রোহিঙ্গারা ফের বেপরোয়া         আবহাওয়ার হেয়ালি আচরণ, কখনও শীত কখনও গরম         বিএসএমএমইউর ৪ চিকিৎসকের বিরুদ্ধে শাহবাগ থানায় হত্যা মামলা         মামুনুল-ফয়জুলকে ৩ দিনের মধ্যে গ্রেফতারের দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের         রাজনৈতিকভাবে ব্যর্থ ষড়যন্ত্রকারীদের থেকে সতর্ক থাকুন : তথ্যমন্ত্রী         স্থগিত সাত ব্যাংকের নিয়োগ পরীক্ষা         বেসরকারি খাতে ঋণের গতি আবারও কমছে