বুধবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চেন্নাইকে সহজেই হারাল রাজস্থান

  • আইপিএল

জনকণ্ঠ ডেস্ক ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসকে সহজেই হারাল রাজস্থান রয়্যালস। চেন্নাইয়ের বিরুদ্ধে সাত উইকেটের জয় পেয়েছে রাজস্থান রয়্যালস। এই জয়ের ফলে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে উঠে এল রাজস্থান।

সোমবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে চেন্নাই সংগ্রহ করে ১২৫ রান। চেন্নাইয়ের পক্ষে সর্বোচ্চ অপরাজিত ৩৫ রান (৩০ বল) করেন রবীন্দ্র জাদেজা। এছাড়া স্যাম কুরান ২২, ধোনি ২৮ ও আমবাতি রাইডু ১৩ রান সংগ্রহ করেন। রাজস্থান রয়্যালসের জফরা আর্চার, কার্তিক ত্যাগী, শ্রেয়াস গোপাল ও রাহুল তিওয়াতিয়া একটি করে উইকেট নেন।

রাজস্থান রয়্যালসের সামনে জয়ের টার্গেট দাঁড়ায় ১২৬ রান। উদ্বোধনী জুটিতে আসে ২৬ রান। ১১ বলে ১৯ রান করে আউট হন বেন স্টোকস। দলের স্কোরবোর্ডে দুই রান যোগ হতেই আসে জোড়া আঘাত। দলের ২৮ রানে গিয়ে আউট হন রবিন উথাপ্পা। তিনি ৯ বলে করেন মাত্র চার রান। আর হার্ডহিটার সঞ্জু স্যামসন তিন বল খেলে কোন রান না করেই আউট হয়ে যান। এরপর আর কোন উইকেটের পতন ঘটাতে পারেননি চেন্নাইয়ের বোলাররা। শেষ পর্যন্ত দুই ওভার তিন বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় রাজস্থান রয়্যালস। ১৭.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে রাজস্থান। জয় পায় সাত উইকেটের।

শীর্ষ সংবাদ:
চাঙ্গা থাকবে অর্থনীতি ॥ করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে ব্যাপক উদ্যোগ         চলমান কাজ শেষ না করলে পরবর্তী কাজ পাবে না ঠিকাদার         বেগমপাড়ার সাহেবদের ধরতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী         অনেক নাটকীয়তার পর ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প         ঝুলে গেছে খালেদা জিয়ার লন্ডন যাত্রা         দশ বছরে নির্মাণসামগ্রী খাতের আকার দ্বিগুণ ॥ রফতানি হচ্ছে রড সিমেন্ট সিরামিক         ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের মৃত্যু         বিবিসির দৃষ্টিতে ১০০ নারী ॥ এবার তালিকায় দুই বাংলাদেশী         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সঙ্কট তুলে ধরলেন ড. মোমেন         মুক্তিযুদ্ধে ব্যবহৃত অস্ত্র বিক্রির ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা         মোহাম্মদপুরে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, শতাধিক ঘর পুড়েছে         ৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে ১২ বছরের কিশোরীর বিয়ে- তদন্তের নির্দেশ         লক্ষ্মীপুরে ঘটক সেজে নারীকে তুলে নিয়ে ধর্ষণ         এবার আসছে ঘূর্ণিঝড় নিভার ॥ আজ আঘাত হানছে ভারতে         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সংকট তুলে ধরলেন ড. মোমেন         ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান         গবেষণায় কাট-পেস্ট একটি বড় রোগ : শিক্ষামন্ত্রী         এমপি হিসেবে শপথ নিলেন মোহাম্মদ হাবিব হাসান         রাজধানীর মোহাম্মদপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে         চলমান কাজ শেষ না হলে পরের কাজ পাবে না ঠিকাদারি প্রতিষ্ঠান : প্রধানমন্ত্রী