সোমবার ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে সৎ মা’কে পুড়িয়ে হত্যা, আহত ৪

নোয়াখালীতে সৎ মা’কে পুড়িয়ে হত্যা, আহত ৪

অনলাইন রিপোর্টার ॥ নোয়াখালী সদর উপজেলার রামহরিতালুক গ্রামে পারিবারিক কলহের জেরে আসমা বেগম নামে এক নারীকে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যা করেছে সৎ ছেলে। সোমবার (১৯ অক্টোবর) সকালের এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

নিহত আসমা বেগম উপজেলার রাম হরিতালুক গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী। অগ্নিদগ্ধরা হচ্ছেন- অগ্নিসংযোগকারী কামাল উদ্দিন এবং প্রতিবেশী তারেক, সুমন ও মান্না।

পুলিশ ও নিহত স্বজনরা জানান, প্রথম স্ত্রীর মৃত্যুর পর দ্বিতীয়বার বিয়ে আসমা বেগমকে ঘরে তোলেন রাম হরিতালুক গ্রামের ইসমাইল হোসেনে। কিন্তু তার সঙ্গে ইসমাইলের প্রথম পক্ষের ছেলে-মেয়েদের বনিবনা না হওয়ার জেরে কিছুদিন আগে তারা বাড়ি ছেড়ে চলে যায়। আজ সোমবার সকালে বড় ছেলে কামাল উদ্দিন ওই বাড়িতে ফিরলে সৎ মা আসমা বেগমের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাড়ির একটি কক্ষে নিয়ে তার গায়ে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেন কামাল। এ সময় কামালসহ কক্ষে থাকা তার সৎ মা ও উদ্ধার করতে আসা প্রতিবেশিরা দগ্ধ হন।

আহত ৫ জনকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আসমা বেগম, কামাল ও তারেককে ঢাকায় প্রেরণ করা হলে পথিমধ্যে আসমা বেগমের মৃত্যু হয়। অপরদিকে, আহত সুমন ও মান্না নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত আসমা বেগমের বাবা আবুল কাসেম সাংবাদিকদের জানান, ঢাকায় হাসপাতালে পৌছানোর কিছুক্ষণ পূর্বেই সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

সুধারাম থানার ওসি (তদন্ত) টমাস বড়ুয়া বলেন, দগ্ধ ৩ জনকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে আসমা বেগমের মৃত্যুর বিষয়টি শুনেছি। এ ঘটনায় অগ্নিসংযোগকারী কামালের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শীর্ষ সংবাদ:
সচল ২৫৪৯ শিল্প ॥ প্রণোদনা প্যাকেজে ঋণ         ঢাকা থেকে পায়রায় যাবে রেল         স্বাস্থ্যবিধি না মানায় করোনা পরিস্থিতির অবনতি ঘটছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         মাই ম্যান দিয়ে কমিটি করা যাবে না ॥ কাদের         আজ জাতীয় আয়কর দিবস         আগুনের সঙ্গে নিত্য বসবাস বস্তিবাসীদের         মৌলবাদের উত্থানের সঙ্গে জঙ্গী গোষ্ঠীও মাথা চাড়া দিচ্ছে         হাইকোর্টের রায়ের সার্টিফায়েড কপি প্রস্তুত         আলী যাকেরকে নিবেদিত গ্রুপ থিয়েটারের বর্ষপূর্তির অনুষ্ঠান         মিয়ানমারের মানচিত্র থেকে মুছে ফেলা হয়েছে রোহিঙ্গাপল্লী         আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে ৫৭ পৌরসভায় ভোট         নিবন্ধনের অনুমতি পেল আরও ৫১ অনলাইন নিউজ পোর্টাল         দেশ রক্ষার জন্য নদী রক্ষা অপরিহার্য : তথ্যমন্ত্রী         নির্ধারিত সময়ের মধ্যে সব প্রকল্প বাস্তবায়নের তাগিদ শিল্পমন্ত্রীর         আমরা বেপরোয়া হয়ে চলাফেরা করছি : স্বাস্থ্যমন্ত্রী         ঋণ বিতরণে স্প্রেড নির্দেশনা মানেনি ১৪ ব্যাংক         করদাতাদের সময়মতো আয়কর প্রদানের আহ্বান রাষ্ট্রপতির         কৃষিতে প্রণোদনা বাস্তবায়ন ৪৭ শতাংশ         গ্রাম আদালত কার্যকর করলে কমবে মামলার জট : স্থানীয় সরকার মন্ত্রী         বাংলাদেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে কারিগরি শিক্ষার বিকল্প নেই : শিক্ষামন্ত্রী