রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে বালিশ চাপা দিয়ে গৃহবধূ হত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক স্থান থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে বনানীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর হাজারীবাগে সীমা খাতুন (৩০) নামে এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর নিহতের স্বামী বশিউর রহমান সন্তানদের নিয়ে পালিয়েছে। পুলিশ তাকে গ্রেফতারে মাঠে নেমেছে। হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সাইফুল ইসলাম জানান, শনিবার রাতে হাজারীবাগের বউবাজার রানা বেকারি গলির ৫৩/৩-এর নম্বর ভবনের দোতলা থেকে সামী খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে রবিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। এসআই সাইফুল জানান, নিহত সীমার নাক দিয়ে হালকা রক্ত ও মুখে ফ্যানা দেখা গেছে। তার বুক-পেটে ও পিঠে চামড়ায় ছোপ ছোপ রক্ত জমাট বাঁধা, দুই হাতের আঙ্গুলে ও নখে কালচে দাগ আছে। তিনি জানান, ১৫ দিন আগে স্বামী, এক ছেলে ও দুই মেয়ে নিয়ে ওই বাসায় ভাড়া ওঠেন সীমা খাতুন। তার স্বামী একজন রিক্সাচালক। ঘটনার পর থেকে স্বামী ও সন্তান কাউকেই ওই বাসায় পাওয়া যায়নি। বাসায় কোন মালামালও পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সীমাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে সন্তানদের নিয়ে পলাতক তার স্বামী বশিউর রহমান।

আবাসিক হোটেল থেকে নারীর মরদেহ উদ্ধার ॥ রাজধানীর কমলাপুর এলাকার একটি আবাসিক হোটেল থেকে জিয়াসমিন আক্তার (৩২) নামের এক নারীর মরদেহ হয়েছে। এই ঘটনার তার স্বামী সন্তান নিয়ে পালিয়েছে। পুলিশ জানায়, রবিবার সকালে মতিঝিলের কমলাপুর ইনসাফ আবাসিক হোটেলের চতুর্থ তলার ২২৭ নম্বর রুম থেকে ওই নারীর গলায় ওড়না পেঁচানো অবস্থায় খাটের ওপর থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। নিহতের গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার পূর্ব কাঁকইর গ্রামে। তিনি আনোয়ার ফরাজির মেয়ে। মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান, বৃহস্পতিবার স্বামী আবুল কালাম তার ছেলে সিফাতকে (১০) নিয়ে ওই হোটেলের প্রথমে ২৩৪ নম্বর রুমে ও পরে পাশের ২২৭ নম্বর রুমে ওঠেন। শুক্রবার সাভারে বোনের বাসা থেকে স্বামী-সন্তানের সঙ্গে দেখা করতে যান জিয়াসমিন। শনিবার রাতে ওই হোটেল থেকে জিয়াসমিনের মরদেহ উদ্ধার করা হয়। এসআই জলিল জানান, নিহতের লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। তদন্ত চলছে। ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ॥ রাজধানীর বনানীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ মহিউদ্দিন জানান, শনিবার রাতে সৈনিক ক্লাব সংলগ্ন রেল গেটে হেঁটে রেললাইন পার হচ্ছিলেন অজ্ঞাত (৪০) ওই ব্যক্তি। এমন সময় কমলাপুরগামী তিস্তা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এএসআই মহিউদ্দিন জানান, নিহতের নাম পরিচয় এখনও জানা যায়নি। তার লাশের ফিঙ্গার প্রিন্ট নেয়া হয়েছে। তার মোবাইল ফোনের মাধ্যমে কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। তারা তার পরিচয় নিশ্চিত করতে পারেনি। নিহতের পরনে সাদা চেকের ফুল শার্ট ও লুঙ্গি ছিল।

মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৪ জন গ্রেফতার ॥ রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। শনিবার সকাল ৬টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় থানা পুলিশ ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। ডিএমপির মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোঃ ওয়ালিদ হোসেন জানান, মাদকবিরোধী পুলিশের নিয়মিত অভিযানে ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা মাদক বিক্রি ও সেবনের সঙ্গে জড়িত। অভিযানে তাদের কাছ থেকে দুই হাজার ১৭৭ পিস ইয়াবা, ১৬ গ্রাম ১৩ হেরোইন, আট কেজি ৪৮২ গ্রাম গাঁজা ও ২৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৮টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিসি ওয়ালিদ হোসেন।

শীর্ষ সংবাদ:
‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         ‘নো মাস্ক নো সার্ভিস’         করোনা ভাইরাসে আরও ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩০৮         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         ঢাবি শিক্ষক জিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল ॥ আমু         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         সরকার বিশেষ শক্তিতে বলীয়ান ॥ ফখরুল         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার         মধ্যপ্রাচ্য থেকে নৌ উপস্থিতির অবসান ঘটাবে অস্ট্রেলিয়া         ভারতে পাক গুপ্তচর আটক         বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ         আগাম ভোট দিলেন ট্রাম্প