রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবশেষে উঠানে মাটির নিচে মিললো গৃহবধূর লাশ

অবশেষে উঠানে মাটির নিচে মিললো গৃহবধূর লাশ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ অবশেষে পাঁচদিন পর মহেশখালীর নিখোঁজ গৃহবধূ আফরোজার লাশ পাওয়া গেছে। শনিবার রাত ১০টায় স্বামী রাকিব হাসান বাপ্পীর বাড়ির উঠোনে পুঁতে রাখা অবস্থা থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, নয় মাস আগে আয়োজিত এটি স্বামী-স্ত্রী দু’জনেরই দ্বিতীয় বিয়ে। বদরখালী কলেজের প্রভাষক রাকিব হাসান বাপ্পীর প্রথম তালাক দেয়। আফরোজা বেগমের প্রথম স্বামী মারা যায়। নয় মাস আগে উত্তর নলবিলার বাসিন্দা হাসান বশিরের দ্বিতীয় স্ত্রীর পুত্র রাকিব হাসান বাপ্পীর সঙ্গে হোয়ানক পুঁইছড়ার মো: ইসহাকের মেয়ে আফরোজা বেগমের বিয়ে হয়। এটি দুইজনেরই দ্বিতীয় বিয়ে। আফরোজার বিয়ের পর তালাকদেয়া স্ত্রীর সঙ্গে যোগাযোগ শুরু করে লম্পট রাকিব হাসান বাপ্পী। এ নিয়ে দাম্পত্য কলহ হয় এবং প্রায় আফরোজাকে অমানুষিক নির্যাতন করত বাপ্পি। হঠাৎ করে ১২ অক্টোবর নিখোঁজ হয় আফরোজা। কিন্তু তার নিখোঁজের পর পালিয়ে যায় স্বামী রাকিব হাসান বাপ্পী। এরপর থেকে আফরোজার পরিবারের লোকজন বিভিন্নভাবে খোঁজ করে। কিন্তু পায়নি। ওসি কালারমারছড়া ফাঁড়ির পুলিশকে দায়িত্ব দিলেও তারা অবহেলা করেছে বলে অভিযোগ করেন আফরোজার বড়ভাই মিজান। ঘটনাটি ধামাচাপা দিতে বাপ্পীর ভগ্নিপতি শহীদুল ইসলাম কাজল ফাঁড়ির পুলিশকে ম্যানেজ করেছে বলেও অভিযোগ করে মিজান। গত শুক্রবার কয়েকজন লোক নিয়ে খোঁজ করতে গেলে ফাঁড়ির কনস্টেবল হাসান মিজানকে পিস্তল ধরে ভয়ভীতি দেখায় বলে দাবি করেন তিনি।

শীর্ষ সংবাদ:
ক্যামেরুনে বিদ্যালয়ে ঢুকে ৬ শিশুকে গুলি করে হত্যা         কাবুলে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১৮         তুরস্কের প্রতিরক্ষা ব্যবস্থার পরীক্ষা মারাত্মক প্রভাব ফেলবে ॥ পেন্টাগন         শহরের সুবিধা গ্রামেই ॥ বাস্তবায়ন করা হচ্ছে স্বয়ংসম্পূর্ণ গ্রাম প্রকল্প         নিম্নচাপের প্রভাব কেটে গেছে বৃষ্টিও কমছে         বিশ্বব্যাংকের কাছে চার হাজার ২৫০ কোটি টাকা চাওয়া হয়েছে         চলে গেলেন প্রথিতযশা আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক         জাল টাকা ও ডলার চক্রের হোতাসহ ৭ জন গ্রেফতার         নিরাপদ সড়ক গড়ে তোলা সরকারের অগ্রাধিকার         পি কে হালদারকে আটকে ব্যতিব্যস্ত ইমিগ্রেশন         দেশে করোনায় শনাক্তের হার দশ শতাংশের নিচে         বেহাল দশা কাটাতে পারছে না বিএনপি         ইন্টারনেট এ্যাবিউজ ॥ বিপথে যাচ্ছে কিশোররা         রায়হান হত্যায় জড়িত কনস্টেবল হারুন ৫ দিনের রিমান্ডে         দেশে খাদ্য ঘাটতি দেখা দেবে না ॥ কৃষিমন্ত্রী         বাণিজ্যিক ভবনের ছাদে সৌর প্যানেলে ৭০ ভাগ বিল সাশ্রয় হতে পারে         রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪         বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক         দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক-উল হকের অবদান অনস্বীকার্য় ॥ রাষ্ট্রপতি