সোমবার ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেরপুরে গৃহবধূকে পুড়িয়ে হত্যার ঘটনায় মামলা

সংবাদদাতা, মেহেরপুর, ১৭ অক্টোবর ॥ রুবিনা খাতুন (২০) নামের এক গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। রুবিনা খাতুনের খালা রিজিয়া পারভীন বাদী হয়ে পালাতক স্বামী মিলন হোসেনকে আসামি করে শনিবার সকালে গাংনী থানায় মামলা দায়ের করেন। এদিকে গৃহবধূকে পুড়িয়ে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা করেছে সে বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওবাইদুর রহমান। উল্লেখ্য, শুক্রবার সকালে মৃত অবস্থায় মেহেরপুর জেনারেল হাসপাতালে রুবিনার তার মরদেহ ফেলে পালিয়ে যায় তার স্বামী। যৌতুকের জন্য নির্যাতন করে আগুনে পুড়িয়ে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন রুবিনার পিতার পরিবারের সদস্যরা। নিহত রুবিনা খাতুনের দুই বছর বয়সী এক কন্যা শিশু রয়েছে।

কর্ণফুলী গ্যাসের সাবেক সিবিএ নেতা ইয়াবাসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল) কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি খালেক সাইফুল্লাহ টিটু ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। তিনি কর্ণফুলী গ্যাসের বিক্রয় সহকারী। পুলিশ জানিয়েছে, তাকে কসমোপলিটন আবাসিক এলাকা থেকে ২৭ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। পুলিশ জানতে পেরেছে, দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় ইয়াবা ব্যবসা করে আসছিল সে।

শীর্ষ সংবাদ:
৪৩ পণ্যকে মান সনদের আওতাভুক্ত করলো বিএসটিআই         এমপি হাজী সেলিমের ছেলেকে এক বছরের কারাদণ্ড         ইন্টারনেটের গতি কম থাকতে পারে ৫ দিন         ৩৩ হাজারের বেশি সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ         সুখ সমৃদ্ধিতে পরিপূর্ণ মর্ত্যভূমির প্রত্যাশায় শেষ হলো শারদোৎসব         ‘বিএনপির হাঁকডাক ফেসবুকে-গণমাধ্যমে যত গর্জে, রাজপথে ততটা বর্ষে না’         করোনা ভাইরাসে আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৪ লাখ ছাড়াল         হাজী সেলিমের গাড়িচালক মিজানুর একদিনের রিমান্ডে         হাজী সেলিমের ছেলে এরফান গ্রেফতার         অপরাধী যেই হোক আইনের আওতায় আনা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         জাপার এমপি মাসুদ সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত         বগুড়ায় মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা         ম্যাকরনের ইসলামবিদ্বেষী বক্তব্যের জবাব দিল ইরান         ঘরের মাঠেও জয় পেল না জুভেন্টাস         টিকার জাতীয়করণের বিরুদ্ধে ডব্লিউএইচও প্রধানের সতর্কতা         করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো         ফ্রান্সের জার্সিতে আর খেলবেন না পগবা!         করোনা ভাইরাস ॥ স্পেনে জরুরি অবস্থা জারি, কারফিউ         চিলির ভোটে নতুন সংবিধান তৈরির পক্ষে গণরায়         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ১১ লাখ ছাড়াল