বুধবার ৫ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরল দিল্লী

  • আইপিএল

জনকণ্ঠ ডেস্ক ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) দারুণ জয়ে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে ফিরেছে দিল্লী ক্যাপিটালস। শনিবার শেখর ধাওয়ানের সেঞ্চুরির সুবাদে তারা ৫ উইকেটে হারিয়েছে প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংসকে।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে খেলতে নেমে শুরুটা ভাল না হলেও জয়ের বন্দরে পৌঁছাতে বেগ পেতে হয়নি দিল্লীকে। শেখর ধাওয়ানের সেঞ্চুরির কল্যাণে সহজেই লক্ষ্য টপকে গেছে তারা। হার না মানা ১০১ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন তিনি। এর আগে টসে জিতে ব্যাটিং করে ৪ উইকেট হারিয়ে ১৭৯ রান করে চেন্নাই সুপার কিংস। ওপেনার ফাফ ডু প্লেসিস খেলেন ৫৮ রানের একটি দারুণ ইনিংস। এছাড়া আম্বাতি রাইডু অপরাজিত ৪৫ ও শেন ওয়াটসন ৩৬ রান করেন।

সংক্ষিপ্ত স্কোর :

চেন্নাই সুপার কিংস ইনিংস : ২০ ওভারে ১৭৯/৪ (প্লেসিস ৫৮, রাইডু ৪৫*; নর্টজে ২/৪৪ )

দিল্লী ক্যাপিটালস ইনিংস : ১৯.৫ ওভারে ১৮৫/৫ (ধাওয়ান ১০১*, শ্রেয়াস ২৩; দীপক ২/১৮)

ফল : ৫ উইকেটে জয়ী দিল্লী।

শীর্ষ সংবাদ:
দাপটেই জাল টাকা ॥ বাংলাদেশ-ভারত চুক্তির ৫ বছরেও দৌরাত্ম্য থামেনি         গ্রামের রাস্তা ভারি যান চলাচলের উপযোগী করে বানাতে হবে         তিস্তার দ্রুত সমাধানের পথে ভারত         ট্রাম্প ও বাইডেনের চূড়ান্ত বিতর্কে মাইক্রোফোন বন্ধ         এসআই আকবর গ্রেফতারে সাঁড়াশি অভিযান         লন্ডনে যেতে যে কোন শর্তে আপোসে রাজি খালেদা         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যু কমেছে         করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ         নৌশ্রমিক ধর্মঘটে পণ্য খালাস বন্ধ, জলপথে অচলাবস্থা         চাইল্ড পর্নোগ্রাফির রমরমা বাণিজ্য         কনস্টেবল টিটু গ্রেফতার ॥ ৫দিনের রিমান্ডে         কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ         ঝুলন্ত তারের জঞ্জাল নিয়ে জটিলতা কাটছে না         নৌযান শ্রমিকদের ধর্মঘটের দায় মালিকদের : শাজাহান খান         ৩৮তম বিসিএসে ৫৪১ জনকে নন-ক্যাডারে নিয়োগ         ‘খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ’         পুলিশ-র‌্যাব দিয়ে বাজার নিয়ন্ত্রণ করা যায় না : কৃষিমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০         একনেকে ১৬৬৮ কোটি খরচে ৪ প্রকল্প অনুমোদন         অনলাইনে নয়, সরাসরি ভর্তি পরীক্ষাই হবে ঢাকা বিশ্ববিদ্যায়ে