রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুর্ঘটনার কবলে রণবীর সিং

দুর্ঘটনার কবলে রণবীর সিং

অনলাইন ডেস্ক ॥ দুর্ঘটনার কবলে বলিউড অভিনেতা রণবীর সিং। দুর্ঘটনাটি ঘটে বৃহস্পতিবার মুম্বাইয়ের বান্দ্রা সংলগ্ন এলাকায়। একটি মোটরবাইক হঠাৎই রণবীরের গাড়ির পিছনে এসে ধাক্কা মারে। তবে এই দুর্ঘটনায় অভিনেতা রণবীরের শরীরে কোনও চোট লাগেনি।

জানা যায়, এদিন রণবীর সিং সিনেমার ডাবিং সেরে তার মার্সিডিজ বেঞ্জ গাড়িটি নিয়ে বাড়ি ফিরছিলেন। সেসময়ই এই দুর্ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গেই গাড়ি থেকে নেমে কী ঘটেছে দেখতে যান অভিনেতা। তার গাড়িটি কতটা ক্ষতিগ্রস্ত হয়েছে সেটা তিনি খতিয়ে দেখছিলেন।

এসময় তাকে দেখে রাস্তায় ভিড় জমে যায়। পাপারাৎজির ক্যামেরাবন্দি হন রণবীর সিং। তবে অভিনেতা অবশ্য বেশিক্ষণ রাস্তায় না দাঁড়িয়ে থেকে গাড়িতে উঠে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। রণবীর সিংকে দেখা যাবে কবীর খানের '৮৩' ছবিতে। এই ছবিতে রণবীরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন দীপিকা।

শীর্ষ সংবাদ:
শহরের সুবিধা গ্রামেই ॥ বাস্তবায়ন করা হচ্ছে স্বয়ংসম্পূর্ণ গ্রাম প্রকল্প         নিম্নচাপের প্রভাব কেটে গেছে বৃষ্টিও কমছে         বিশ্বব্যাংকের কাছে চার হাজার ২৫০ কোটি টাকা চাওয়া হয়েছে         চলে গেলেন প্রথিতযশা আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক         জাল টাকা ও ডলার চক্রের হোতাসহ ৭ জন গ্রেফতার         নিরাপদ সড়ক গড়ে তোলা সরকারের অগ্রাধিকার         পি কে হালদারকে আটকে ব্যতিব্যস্ত ইমিগ্রেশন         দেশে করোনায় শনাক্তের হার দশ শতাংশের নিচে         বেহাল দশা কাটাতে পারছে না বিএনপি         ইন্টারনেট এ্যাবিউজ ॥ বিপথে যাচ্ছে কিশোররা         রায়হান হত্যায় জড়িত কনস্টেবল হারুন ৫ দিনের রিমান্ডে         দেশে খাদ্য ঘাটতি দেখা দেবে না ॥ কৃষিমন্ত্রী         বাণিজ্যিক ভবনের ছাদে সৌর প্যানেলে ৭০ ভাগ বিল সাশ্রয় হতে পারে         রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪         বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক         দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক-উল হকের অবদান অনস্বীকার্য় ॥ রাষ্ট্রপতি         ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় পুলিশের কার্যক্রম প্রশংসনীয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ৩৬০০ কোটি টাকা পাচারকারী পিকে হালদার দেশে ফিরছেন না