শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হায়দরাবাদকে সহজে হারাল কলকাতা

  • আইপিএল

জনকণ্ঠ ডেস্ক ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) সহজ জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। তারা ৭ উইকেটে হারিয়েছে প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদকে। খবর ক্রিকইনফোর।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে খুব বেশি বেগ পেতে হয়নি বলিউড বাদশা শাহরুখ খানের দলকে। গিলের হার না মানা ৭০ এবং মরগ্যানের অপরাজিত ৪২ রানে ভর করেই লক্ষ্যে পৌঁছে যায় কলকাতা। ১৮ ওভারে মাত্র তিন উইকেট হারিয়ে ১৪৫ রান করে তারা।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৪ ওভারে ২৪ রানের জুটি গড়ার পর বিচ্ছিন্ন হয় সানরাইজার্সের উদ্বোধনী জুটি। ১০ বলে ৫ রান করে প্যাট কামিন্সের বলে বোল্ড হন জনি বেয়ারস্টো। এরপর ৩০ বলে ৩৬ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার। মানিশ পান্ডে ৩৮ বলে করেন ৫১ রান। তিন বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন দুটি। ৩১ বল খেলে ৩০ রান করে রানআউট হন ঋদ্ধিমান সাহা। এরপর ৮ বলে ১১ রান নিয়ে মোহাম্মদ নবি এবং ৩ বলে ২ রান নিয়ে অভিষেক শর্মা অপরাজিত থেকে যান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪২ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। কলকাতার পক্ষে একটি করে উইকেট নেন প্যাট কামিন্স ও বরুন চক্রবর্তী।

সংক্ষিপ্তি স্কোর :

সানরাইজার্স হায়দরাবাদ : ২০ ওভারে ১৪২/৪ (পান্ডে ৫১, ওয়ার্নার ৩৬, ঋদ্ধিমান ৩০; ক্যামিন্স ১/১৯, বরুন ১/২৫)

কলকাতা নাইট রাইডার্স : ১৮ ওভারে ১৪৫/৩ (গিল ৭০*, মরগ্যান ৪২*, রানা ২৬; রশিদ ১/২৫)

ফল : ৭ উইকেটে জয়ী কলকাতা

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ