রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হায়দরাবাদকে সহজে হারাল কলকাতা

  • আইপিএল

জনকণ্ঠ ডেস্ক ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) সহজ জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। তারা ৭ উইকেটে হারিয়েছে প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদকে। খবর ক্রিকইনফোর।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে খুব বেশি বেগ পেতে হয়নি বলিউড বাদশা শাহরুখ খানের দলকে। গিলের হার না মানা ৭০ এবং মরগ্যানের অপরাজিত ৪২ রানে ভর করেই লক্ষ্যে পৌঁছে যায় কলকাতা। ১৮ ওভারে মাত্র তিন উইকেট হারিয়ে ১৪৫ রান করে তারা।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৪ ওভারে ২৪ রানের জুটি গড়ার পর বিচ্ছিন্ন হয় সানরাইজার্সের উদ্বোধনী জুটি। ১০ বলে ৫ রান করে প্যাট কামিন্সের বলে বোল্ড হন জনি বেয়ারস্টো। এরপর ৩০ বলে ৩৬ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার। মানিশ পান্ডে ৩৮ বলে করেন ৫১ রান। তিন বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন দুটি। ৩১ বল খেলে ৩০ রান করে রানআউট হন ঋদ্ধিমান সাহা। এরপর ৮ বলে ১১ রান নিয়ে মোহাম্মদ নবি এবং ৩ বলে ২ রান নিয়ে অভিষেক শর্মা অপরাজিত থেকে যান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪২ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। কলকাতার পক্ষে একটি করে উইকেট নেন প্যাট কামিন্স ও বরুন চক্রবর্তী।

সংক্ষিপ্তি স্কোর :

সানরাইজার্স হায়দরাবাদ : ২০ ওভারে ১৪২/৪ (পান্ডে ৫১, ওয়ার্নার ৩৬, ঋদ্ধিমান ৩০; ক্যামিন্স ১/১৯, বরুন ১/২৫)

কলকাতা নাইট রাইডার্স : ১৮ ওভারে ১৪৫/৩ (গিল ৭০*, মরগ্যান ৪২*, রানা ২৬; রশিদ ১/২৫)

ফল : ৭ উইকেটে জয়ী কলকাতা

শীর্ষ সংবাদ:
চালের মিল মালিক, পাইকার ও ফরিয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত : কৃষিমন্ত্রী         ‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         ‘নো মাস্ক নো সার্ভিস’         করোনা ভাইরাসে আরও ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩০৮         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ল্যাপটপ ও প্রিন্টার পাচ্ছেন এমপিরা         প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নতুন সচিব         ঢাবি শিক্ষক জিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল ॥ আমু         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         সরকার বিশেষ শক্তিতে বলীয়ান ॥ ফখরুল         শিক্ষার্থীদের অটো প্রমোশনের আগে বিশেষজ্ঞদের পরামর্শ নেয়া দরকার ছিল ॥ নজরুল         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার