বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হায়দরাবাদকে সহজে হারাল কলকাতা

  • আইপিএল

জনকণ্ঠ ডেস্ক ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) সহজ জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। তারা ৭ উইকেটে হারিয়েছে প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদকে। খবর ক্রিকইনফোর।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে খুব বেশি বেগ পেতে হয়নি বলিউড বাদশা শাহরুখ খানের দলকে। গিলের হার না মানা ৭০ এবং মরগ্যানের অপরাজিত ৪২ রানে ভর করেই লক্ষ্যে পৌঁছে যায় কলকাতা। ১৮ ওভারে মাত্র তিন উইকেট হারিয়ে ১৪৫ রান করে তারা।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৪ ওভারে ২৪ রানের জুটি গড়ার পর বিচ্ছিন্ন হয় সানরাইজার্সের উদ্বোধনী জুটি। ১০ বলে ৫ রান করে প্যাট কামিন্সের বলে বোল্ড হন জনি বেয়ারস্টো। এরপর ৩০ বলে ৩৬ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার। মানিশ পান্ডে ৩৮ বলে করেন ৫১ রান। তিন বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন দুটি। ৩১ বল খেলে ৩০ রান করে রানআউট হন ঋদ্ধিমান সাহা। এরপর ৮ বলে ১১ রান নিয়ে মোহাম্মদ নবি এবং ৩ বলে ২ রান নিয়ে অভিষেক শর্মা অপরাজিত থেকে যান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪২ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। কলকাতার পক্ষে একটি করে উইকেট নেন প্যাট কামিন্স ও বরুন চক্রবর্তী।

সংক্ষিপ্তি স্কোর :

সানরাইজার্স হায়দরাবাদ : ২০ ওভারে ১৪২/৪ (পান্ডে ৫১, ওয়ার্নার ৩৬, ঋদ্ধিমান ৩০; ক্যামিন্স ১/১৯, বরুন ১/২৫)

কলকাতা নাইট রাইডার্স : ১৮ ওভারে ১৪৫/৩ (গিল ৭০*, মরগ্যান ৪২*, রানা ২৬; রশিদ ১/২৫)

ফল : ৭ উইকেটে জয়ী কলকাতা

শীর্ষ সংবাদ:
মুশফিকের রান আউটের পর বিপদে বাংলাদেশ         আবরার হত্যা ॥ রায় দ্রুত কার্যকরের দাবি         আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         একজন সৃষ্টিশীল শিক্ষক বিশ্ববিদ্যালয়কে আলোকিত করতে পারে ॥ ইবি ভিসি         মালিক-শ্রমিকের সম্পর্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ ॥ প্রধানমন্ত্রী         নেত্রকোনা ট্রাজেডি দিবসে পাঁচ মিনিট নীরবতা পালন         ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল