বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হায়দরাবাদকে সহজে হারাল কলকাতা

  • আইপিএল

জনকণ্ঠ ডেস্ক ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) সহজ জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। তারা ৭ উইকেটে হারিয়েছে প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদকে। খবর ক্রিকইনফোর।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে খুব বেশি বেগ পেতে হয়নি বলিউড বাদশা শাহরুখ খানের দলকে। গিলের হার না মানা ৭০ এবং মরগ্যানের অপরাজিত ৪২ রানে ভর করেই লক্ষ্যে পৌঁছে যায় কলকাতা। ১৮ ওভারে মাত্র তিন উইকেট হারিয়ে ১৪৫ রান করে তারা।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৪ ওভারে ২৪ রানের জুটি গড়ার পর বিচ্ছিন্ন হয় সানরাইজার্সের উদ্বোধনী জুটি। ১০ বলে ৫ রান করে প্যাট কামিন্সের বলে বোল্ড হন জনি বেয়ারস্টো। এরপর ৩০ বলে ৩৬ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার। মানিশ পান্ডে ৩৮ বলে করেন ৫১ রান। তিন বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন দুটি। ৩১ বল খেলে ৩০ রান করে রানআউট হন ঋদ্ধিমান সাহা। এরপর ৮ বলে ১১ রান নিয়ে মোহাম্মদ নবি এবং ৩ বলে ২ রান নিয়ে অভিষেক শর্মা অপরাজিত থেকে যান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪২ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। কলকাতার পক্ষে একটি করে উইকেট নেন প্যাট কামিন্স ও বরুন চক্রবর্তী।

সংক্ষিপ্তি স্কোর :

সানরাইজার্স হায়দরাবাদ : ২০ ওভারে ১৪২/৪ (পান্ডে ৫১, ওয়ার্নার ৩৬, ঋদ্ধিমান ৩০; ক্যামিন্স ১/১৯, বরুন ১/২৫)

কলকাতা নাইট রাইডার্স : ১৮ ওভারে ১৪৫/৩ (গিল ৭০*, মরগ্যান ৪২*, রানা ২৬; রশিদ ১/২৫)

ফল : ৭ উইকেটে জয়ী কলকাতা

শীর্ষ সংবাদ:
ডাকসেবাকে ডিজিটাল করতে আসছে ‘ডিজটাল ডাকঘর’         সারাদেশের রেলপথ ব্রডগেজে রূপান্তর করা হবে : রেলমন্ত্রী         টি-টোয়েন্টি : বড় জয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ         শ্লীলতাহানির মামলা : কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের জামিন         দাম কমল পেঁয়াজের         রাইড শেয়ারিং : রাজধানীতে আবারও মোটরসাইকেলে আগুন         কুমিল্লা হবে ‘মেঘনা’, ফরিদপুর ‘পদ্মা’ বিভাগ : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩         শতভাগ কার্যকর বাংলাদেশে তৈরি বঙ্গভ্যাক্স : ড. মোহাম্মদ মহিউদ্দিন         ডিএমপির ৭ পরিদর্শক বদলি         অবসরে যাচ্ছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম         যারা স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই সাম্প্রদায়িক অপতৎপরতা চালাচ্ছে ॥ মাহমুদ আলী এমপি         মাগুরায় যে ঘটনা ঘটেছে এটা ন্যাক্কারজনক ॥ প্রধান নির্বাচন কমিশনার         ‘কুমিল্লায় ঘটনায় নির্দেশিত হয়েই লোকটি কাজ করেছে’         একটি শক্তিশালী বিরোধী দল সরকারও চায় ॥ কাদের         পরবর্তী পর্বে যাওয়ার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         বিএনপি, জামাত সরকারের আমলে রেলপথের কোন উন্নয়ন হয়নি ॥ রেলপথ মন্ত্রী         শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছে গোয়েন্দারা         মুগদা জেনারেল হাসপাতালে আগুন, আহত ৫