বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়া-আফগানিস্তান টেস্ট

স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়া-আফগানিস্তান টেস্ট

স্পোর্টস রিপোর্টার ॥ কথা ছিল নভেম্বরে একমাত্র টেস্ট খেলতে অস্ট্রেলিয়া সফর করবে আফগানিস্তান। কিন্তু আফগানদের সফরটা স্থগিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। করোনা মহামারির কারণে সূচি জটিলতায় পড়েছে একমাত্র টেস্ট ম্যাচটি।

আফগান-অস্ট্রেলিয়ার একমাত্র টেস্ট ম্যাচটিই নয় শুধু, স্থগিত করা হয়েছে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজও। এনিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, এই দুটি সিরিজ আগামী ২০২১-২২ মৌসুম পর্যন্ত মাঠে গড়াচ্ছে না।

নভেম্বরের ২১ তারিখ থেকে পার্থে শুরু হবার কথা ছিল আফগান-অস্ট্রেলিয়ার দিবা-রাত্রির এই টেস্ট ম্যাচটি। তবে করোনাভাইরাসের কারণে পিছিয়ে দেয়া হলেও আফগান ক্রিকেট বোর্ড জানায়, ডিসেম্বরের ৭ তারিখে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট খেলবে তারা।

এছাড়া আগামী বছরের জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের সিরিজ থাকলেও সেটি আর হচ্ছে না এখন। তবে সিরিজ দুটি পুনরায় ২০২৩ সালের মধ্যে আয়োজনের ব্যাপারেও জানান ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন নির্বাহী প্রধান নিক হকলি।

এই দুটি সিরিজ স্থগিত করা হলেও ভারতের বিপক্ষে ডিসেম্বরে পূর্ণাঙ্গ সিরিজ আয়োজন করতে যাচ্ছে অস্ট্রেলিয়া। ভরতের সঙ্গে রয়েছে চারটি টেস্ট, সমান ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪৪৩২২৭১৯
আক্রান্ত
৪০৩০৭৯
সুস্থ
৩২৪৮৬৭০৩
সুস্থ
৩১৯৭৩৩
শীর্ষ সংবাদ:
ভিয়েতনামে টাইফুনের পর ভূমিধস, নিহত ১৩         আজারবাইজানে ক্ষেপণাস্ত্র হামলা ॥ অন্তত ২১ জন নিহত         আগাম ভোট দিলেন জো বাইডেন         ফ্রান্সে দ্বিতীয় দফায় লকডাউন জারি         কিনের নৈপুণ্যে প্রথম জয় পিএসজির         সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক