শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাকার অভাবে চিকিৎসা ব্যাহত নাজমুলের, সহযোগিতার হাত বাড়ান

টাকার অভাবে চিকিৎসা ব্যাহত নাজমুলের, সহযোগিতার হাত বাড়ান
  • মানুষ মানুষের জন্য

স্টাফ রিপোর্টার ॥ কিডনি রোগে আক্রান্ত নাজমুল ইসলাম বিপ্লবের (৩৭) চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। চার বছর ধরে তিনি এই রোগে ভুগছেন। অনেক দিন ধরে তার ডায়ালাইসিস চলছে। সম্প্রতি অবস্থার অবনতি ঘটায় জরুরী ভিত্তিতে একটি কিডনি প্রতিস্থাপন করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু রোগীর পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সারাংপুর গ্রামে তার বাড়ি। পরিবারটির আর্থিক অবস্থা ভাল নয়। দীর্ঘদিন চিকিৎসা চালাতে গিয়ে পরিবারটির সহায় সম্বল শেষ হয়ে গেছে। বর্তমানে টাকার অভাবে তার চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায় নাজমুল ইলাম বিপ্লবের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার অসহায় পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৭৭৪৯১৫৩১৫। আর সাহায্য দিন বিপ্লবের পিতা মোঃ মান্নান মিয়ার এই সঞ্চয়ী হিসাবে শাহজালাল ইসলাম ব্যাংক, নাগরপুর শাখা, টাঙ্গাইল, হিসাব নং -৪০৪ ৮১২ ১০০০০ ৭৭১৯।

ঘোষণা ॥ দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা নগদ দিতে সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ