শুক্রবার ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাকার অভাবে চিকিৎসা ব্যাহত নাজমুলের, সহযোগিতার হাত বাড়ান

টাকার অভাবে চিকিৎসা ব্যাহত নাজমুলের, সহযোগিতার হাত বাড়ান
  • মানুষ মানুষের জন্য

স্টাফ রিপোর্টার ॥ কিডনি রোগে আক্রান্ত নাজমুল ইসলাম বিপ্লবের (৩৭) চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। চার বছর ধরে তিনি এই রোগে ভুগছেন। অনেক দিন ধরে তার ডায়ালাইসিস চলছে। সম্প্রতি অবস্থার অবনতি ঘটায় জরুরী ভিত্তিতে একটি কিডনি প্রতিস্থাপন করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু রোগীর পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সারাংপুর গ্রামে তার বাড়ি। পরিবারটির আর্থিক অবস্থা ভাল নয়। দীর্ঘদিন চিকিৎসা চালাতে গিয়ে পরিবারটির সহায় সম্বল শেষ হয়ে গেছে। বর্তমানে টাকার অভাবে তার চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায় নাজমুল ইলাম বিপ্লবের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার অসহায় পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৭৭৪৯১৫৩১৫। আর সাহায্য দিন বিপ্লবের পিতা মোঃ মান্নান মিয়ার এই সঞ্চয়ী হিসাবে শাহজালাল ইসলাম ব্যাংক, নাগরপুর শাখা, টাঙ্গাইল, হিসাব নং -৪০৪ ৮১২ ১০০০০ ৭৭১৯।

ঘোষণা ॥ দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা নগদ দিতে সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে আশার আলো ॥ করোনায় দেশের অর্থনীতি সচল রাখতে বিরাট ভূমিকা         ড্রাইভারদের ডোপ টেস্টের নির্দেশ         তিনদিনের মধ্যে খুচরা বাজারে নির্ধারিত দামে আলু বিক্রি হবে         নির্বাচনী সমাবেশে ট্রাম্প, বাইডেনের পক্ষে ওবামার প্রচার         সাইবার অপরাধে নারীর ছবি ব্যবহার হচ্ছে         নিম্নচাপের প্রভাবে সারাদেশে ভারি বর্ষণ         সৈয়দ কায়সারের মৃত্যু পরোয়ানা জারি, পড়ে শোনানো হয়েছে         মূল্যস্ফীতি সহনীয় রাখার চ্যালেঞ্জ ॥ করোনায় প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন         কবিতার বরপুত্র কবি শামসুর রাহমানের আজ জন্মদিন         শীতাতপ নিয়ন্ত্রিত স্থানে এয়ার ভেন্টিলেশনের ব্যবস্থা রাখতে হবে         সহকর্মীকে বাঁশের খুঁটিতে বেঁধে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ         ভোঁতা অস্ত্রের আঘাতেই রায়হানের মৃত্যু হয়েছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার তেমন প্রস্তুতি নেই         মঞ্চনাটক পাঁচ দশকেও পেশাদার হয়ে ওঠেনি         ভ্যাকসিন অনুমোদিত হলে দেশে আনতে বিলম্ব হবে না : স্বাস্থ্যমন্ত্রী         ৬০ শতাংশ শুল্ক দিয়ে সোনার গহনাও আমদানি করা যাবে         উত্তাল বঙ্গোপসাগর, চার নম্বর হুঁশিয়ারি সংকেত         ২৬ মার্চ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক ঢাকা ম্যারাথন ২০২১ : মেয়র তাপস         প্রবাসীদের অবদানের জন্য বিশ্বব্যাংককে স্বীকৃতি দিতে হবে : অর্থমন্ত্রী         শারদীয় দুর্গাপূজাকে ঘিরে কোনো ধরণের নাশকতার আশঙ্কা নেই : র‌্যাব মহারিচালক