বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও শিশু নিহত

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও শিশু নিহত

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক মা ও তার ৯ মাসের শিশু-সন্তান নিহত ও পরিবারের আরও তিন সদস্য আহত হয়েছে। সোমবার দিবাগত রাতে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার ফুকরা মিল্টন বাজার এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত মা মীরা বেগম (৩৫) কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের ফলসী গ্রামের রফিক কাজীর স্ত্রী।

পুলিশ জানিয়েছে, মীরা বেগম তার ৯ মাসের শিশু-সন্তান ওয়ালিদ সহ পরিবারের সদস্যদের নিয়ে কাশিয়ানীর তিলছড়া গ্রামের বাবার বাড়ি থেকে স্বামীর ইজিবাইকযোগে ফলসী গ্রামে শ্বশুরবাড়ি ফিরছিলেন। পথে গোপালগঞ্জ থেকে কাশিয়ানীর ব্যাসপুরগামী একটি লোকাল বাস পিছন চাপা দিলে ওয়ালিদ রাস্তার উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয় এবং মীরা বেগম, স্বামী রফিক কাজী (৪০), মেয়ে জামিলা (৩) এবং ভাসুরের মেয়ে শোভা (৪) গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদেরকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মীরা বেগমকে মৃত ঘোষণা করেন। বাকীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটিকে পুলিশ আটক করেছে।

শীর্ষ সংবাদ:
সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত