রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুকধারীর হামলা ॥ নিহত ২, আহত ১৪

যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুকধারীর হামলা ॥ নিহত ২, আহত ১৪

অনলাইন ডেস্ক ॥ ফের গুলি চললো যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রচেস্টার শহরে। সেখানকার একটি বাড়ির পিছনে চলা একটি পার্টিতে হামলা চালায় বন্দুকধারী।

জানা গেছে, হামলার সময় ওই পার্টিতে প্রায় ১০০ জন উপস্থিত ছিলনে। গুলিতে নিহত হয়েছে মোট ২ জন। আহত হয়েছেন আরও ১৪ জন। মৃতদের মধ্যে রয়েছেন মধ্যে এক তরুণ ও এক তরুণী। তাদের পরিচয় প্রাথমিক ভাবে জানা যায়নি। আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের আঘাত খুব একটা গুরুতর নয়।

নিউইয়র্ক পুলিশের এক কর্মকর্তা মার্ক সিমন্স বলেন, করোনা মহামারির মধ্যে এ ধরনের পার্টির আয়োজন করা মোটেও নিরাপদ নয়। ওই পার্টির অনুমতি ছিল না বলেই আপাতত জানা যাচ্ছে।

অন্যদিকে এই ঘটনায় এখনও অন্ধকারে মার্কিন পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এমনকি কতজন মিলে হামলা চালিয়েছিল, তাও জানা যায়নি।

শীর্ষ সংবাদ:
চালের মিল মালিক, পাইকার ও ফরিয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত : কৃষিমন্ত্রী         ‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         ‘নো মাস্ক নো সার্ভিস’         করোনা ভাইরাসে আরও ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩০৮         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ল্যাপটপ ও প্রিন্টার পাচ্ছেন এমপিরা         প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নতুন সচিব         ঢাবি শিক্ষক জিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল ॥ আমু         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         সরকার বিশেষ শক্তিতে বলীয়ান ॥ ফখরুল         শিক্ষার্থীদের অটো প্রমোশনের আগে বিশেষজ্ঞদের পরামর্শ নেয়া দরকার ছিল ॥ নজরুল         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার