বুধবার ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে নিখোঁজের ২ দিন পর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

শেরপুরে নিখোঁজের ২ দিন পর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের ২ দিন পর পুকুরে ভাসমান অবস্থায় মিজানুর রহমান (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার মরিচপুরান ইউনিয়নের খলাভাঙ্গা মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। মিজানুর স্থানীয় ইসমাইল হোসেনের ছেলে।

জানা যায়, গত বুধবার রাতে খলাভাঙ্গা মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মিজান ও স্থানীয় আব্দুল গফুরের ছেলে রাসেল মিয়া, ফুলমামুদের ছেলে জাহাঙ্গীর আলম ও আব্দুল মোতালেবের ছেলে রাসেলসহ বন্ধুরা মিলে নেশাজাতীয় ঘুমের ওষুধ খায়। এরপর প্রস্রাবের কথা বলে পুকুরপাড়ে গিয়ে নিখোঁজ হয় মিজান। রাতে বাড়ি না ফেরায় মিজানের পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়। পরিবারের লোকজন মিজানের মুঠোফোনে ফোন দিলে ফোনটি তার বন্ধু রাসেল ধরে জানায়, তার ফোন আমাদের কাছে রেখে গেছে। এদিকে শুক্রবার ভোরে বিদ্যালয়ের পাশের পুকুরে মিজানের লাশ ভেসে উঠলে এলাকাবাসী দেখতে পেয়ে থানায় সংবাদ দেয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ বাদল বলেন, ধারণা করা হচ্ছে, মিজান অতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে নেশা করে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে পুকুরে পড়ে যেতে পারে, না হয় বন্ধুদের সাথে অন্য কোন ঘটনা ঘটতেও পারে। ঘটনাস্থল থেকে ঘুমের ঔষধের খোসা ও বোতল উদ্ধার করা হয়েছে। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশের ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে কৃষক ॥ আমন থেকে আসবে দেড় কোটি টন চাল         বদলির কারণে উন্নয়ন প্রকল্প যেন বাধাগ্রস্ত না হয় ॥ প্রধানমন্ত্রী         হাজী সেলিমের ছেলের ব্যক্তিগত কর্মকর্তা গ্রেফতার         ১১ অপ্রাপ্ত বয়স্ক আসামির সাজা, ৩ জন খালাস         নির্বাচন পর্যন্ত ফ্লোরিডায় থাকবেন ট্রাম্প, ঝটিকা সফরে বাইডেন         অন্য দেশের তুলনায় করোনায় এদেশে মৃত্যুহার কম         করোনায় দেশে রোগী শনাক্ত ও মৃত্যু প্রতিদিন ওঠানামা করছে         ভারত-বাংলাদেশ তেল পাইপলাইন নির্মাণ শুরু করা যাচ্ছে না         ৫ নবেম্বরের মধ্যে আকবর গ্রেফতার না হলে কঠোর কর্মসূচী         মাশরুমের সম্ভাবনা কাজে লাগাতে সব ধরনের উদ্যোগ নেয়া হবে         শাশুড়ির শত কোটি টাকা আত্মসাত কাহিনী         ১০ হাজার রোহিঙ্গার হাতে জাতীয় সনদ         বিশ্বকে কতটা বদলে দিয়েছেন ট্রাম্প?         শীঘ্রই দুই অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল নিয়োগ দেয়া হচ্ছে         শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করছেন : প্রতিমন্ত্রী পলক         ডিএনসিসির সড়ক নিরাপত্তায় ৩২০ কোটি টাকার প্রকল্প         কাউন্সিলর ইরফান সেলিম সাময়িক বরখাস্ত         আগামী মাসে আসছে অক্সফোর্ডের করোনার টিকা         হাজী সেলিমের ব্যক্তিগত সহকারী দিপু তিন দিনের রিমান্ডে         বিশ্বব্যাপী শান্তি প্রতিষ্ঠায় মহানবীর( সা) আদর্শ প্রতিষ্ঠার বিকল্প নেই