রবিবার ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খিলগাঁওয়ে মস্তকবিহীন যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে মস্তকবিহীন এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে কামরাঙ্গীরচরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক ইলেকট্রেশিয়ানের মৃত্যু হয়েছে। পৃথকস্থানে ৯ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর খিলগাঁও নন্দীপাড়ায় অজ্ঞাত এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। খিলগাঁও পূর্ব নন্দীপাড়া ৬ নম্বর রোডের সিদ্দিকুর রহমানের বাড়ির পেছনের দক্ষিণ পাশে গলাকাটা অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কাটা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের পরনে কালো রংয়ের প্যান্ট ছিল। খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফারুকুল আলম জানান, মস্তকবিহীন ওই ব্যক্তির লাশের পরিচয় শনাক্তের জন্য ফিঙ্গার প্রিন্ট নেয়া হয়েছে। কাটা মাথার সন্ধান এখনও মেলেনি। তা সন্ধানের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। ওসি জানান, এই হত্যাকা-ে কারা জড়িত? তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু ॥ রাজধানীর কামরাঙ্গীরচরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এ কে এম মাহবুবুল হক (৫০) নামের এক ইলেক্ট্র্রিশিয়ানের মৃত্যু হয়েছে। নিহতের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাঙ্গলকোর্টের উত্তর হরিপুরে। তিনি কামরাঙ্গীরচরের আশরাফাবাদ ২০১/এ নম্বর নিজ বাড়িতে পরিবার নিয়ে থাকতেন। নিহতের ছেলে ইভানুল হক জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে আশরাফাবাদ ওই বাসার তৃতীয় তলায় বাবা পানি গরম করার মেশিনের (গিজার) বিদ্যুতের লাইন মেরামত করেন। এ সময় সেখানে তারের লিকেজ থেকে তিনি বিদ্যুতস্পৃষ্ট হন। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, দুপুরে ঢামেক মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ রাজধানী হাতিরঝিল ও যাত্রাবাড়ীতে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, মঙ্গলবার ভোরে রাজধানীর পশ্চিম রামপুরা এলাকা থেকে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ আলাউদ্দিন (৩৫) ও মোঃ আজিজুল হক (২৫)। এ সময় তাদের কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এদিকে এদিন দুপুরে ডিবি পুলিশ গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে তিনদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৫৯১৪৮
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭০৪৯১
শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত