বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছিনতাইকারীর হাত থেকে বাঁচতে গিয়ে প্রাণ গেল পর্যটকের

নিজস্ব সংবাদদাতা, মীরসরাই, ৫ সেপ্টেম্বর ॥ মীরসরাইয়ে ছিনতাইকারীর হাত থেকে বাঁচতে গিয়ে প্রাণ গেল এক পর্যটকের। ওই পর্যটকের নাম ফাইয়াজ আহম্মদ প্রকাশ খাজু (৪০)। তিনি ফেনীর বরাইপুর গ্রামের মোঃ ইদ্রিসের পুত্র। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব খৈয়াছড়া এলাকার গিরিধারী নামক স্থান থেকে মীরসরাই থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে। পেশায় সে একজন বেকারি পণ্যের ব্যবসায়ী।

ফাইয়াজের সঙ্গে থাকা বন্ধু আশরাফুল হক জানান, শুক্রবার ছুটির দিনে তারা ৯ বন্ধু মিলে মীরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণা দেখতে আসেন। এদের মধ্যে ৪ জন ঝর্ণার ওপরে উঠতে শুরু করেন। ৪ জনের মধ্যে ২ জন ঝর্ণার ষষ্ঠ ধাপে উঠলে অস্ত্র নিয়ে কয়েকজন ছিনতাইকারী তাদের আক্রমণ করে। এ সময় ছিনতাইকারীর আক্রমণের বিষয়ে নিচের ২ বন্ধুকে সাবধান করে ওপরের দুই বন্ধু। নিচের দুই বন্ধুর মধ্যে এক বন্ধু ফাইয়াজ আহম্মদ। তিনি ছিনতাইকারীর কথা শুনে আতঙ্কিত হয়ে দ্রুত ঝর্ণা থেকে নামতে গিয়ে পা পিছলে গিরিধারী নামক স্থানের প্রায় ৩০০ ফুট নিচে পড়ে যায়। পরে অন্য বন্ধুরা নিচে নেমে ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানায়। খবর পেয়ে মীরসরাই থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সন্ধ্যা সাড়ে ৬টায় ফাইয়াজের লাশ উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী