শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে গাড়িচালক খুন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে খুন হয়েছেন প্রাইভেট কারচালক। তার নাম আইয়ুব আলী (৫৫)। ঢাকা থেকে চট্টগ্রামে বেড়াতে এসে দুর্বৃত্তের ছুরিকাঘাতে তিনি খুন হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার রাতে আগ্রাবাদ এলাকায় এ খুনের ঘটনা ঘটেছে। তবে তাকে কে বা কারা খুন করেছে তা পুলিশ জানাতে পারেনি। নিহত আইয়ুব আলী ফরিদপুর জেলার নগরকান্দা এলাকার কাশেম শরীফের পুত্র। তিনি ঢাকার মোহাম্মদপুর এলাকায় বসবাস করতেন। ডবলমুরিং থানা পুলিশ জানিয়েছে, এ খুনের ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। আইয়ুব আলী চট্টগ্রামে তার আত্মীয়ের বাসায় বেড়াতে এসে কাদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তাই তদন্ত করে দেখা হচ্ছে।

শেরপুরে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা শেরপুর থেকে জানান, রুমা খাতুন (২৫) নামে ২ সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকিরপাড়া এলাকা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। রুমা স্থানীয় রিক্সাচালক বাবুল মিয়ার স্ত্রী ও পার্শ্ববর্তী ভাতশালা ইউনিয়নের সাপমারী গ্রামের রমজান আলীর মেয়ে। শনিবার দুপুরে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে ওই গৃহবধূর লাশ হস্তান্তর করা হয়েছে। গৃহবধূর স্বজনদের অভিযোগ, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে শ্বাশুড়ির সঙ্গে টুকিটাকি বিষয় নিয়ে ঝগড়াঝাটির এক পর্যায়ে গৃহবধূ রুমা খাতুন স্বামীর বাড়িতে থেকেই স্বামীকে মৌখিক তালাক দেয়। পরে বিষয়টি তার পিতাকে জানানোর পরও তিনি তাকে নিতে আসেননি। ওই অবস্থায় শুক্রবার সকালে স্বামী বাবুল মিয়া রিক্সা চালানোর জন্য বাড়ি থেকে বের হয়ে গেলে নিজ বসতঘরে কীটনাশকপানে আত্মহত্যা করে। পরে থানা পুলিশ খবর পেয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এদিকে ওই গৃহবধূর পরিবারের অভিযোগ, স্বামী রমজান আলীসহ তার পরিবারের লোকজন যৌতুকের দাবি আদায়ে ব্যর্থ হয়ে তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অপচেষ্টা করে। ফলে শনিবার স্বামী, শ্বশুর-শ্বাশুড়িসহ ৫ জনের বিরুদ্ধে হত্যার অভিযোগে সদর থানায় মামলা দায়ের করেছেন গৃহবধূর বাবা রমজান আলী। আর ওই মামলায় একইদিন বিকেলে জয়নাল (৩৫) ও ময়নাল (৩২) নামে স্বামীর ২ মামাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

গোসাইরহাটে যুবক

নিজস্ব সংবাদদাতা শরীয়তপুর থেকে জানান, শনিবার সকালে গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের বড় কাচনা গ্রামের নিজ বাড়ি থেকে মোঃ ইলয়াস কাঞ্চন টিটু সরদার (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে গোসাইরহাট থানা পুলিশ। নিহত মোঃ ইলিয়াস কাঞ্চন টিটু সরদার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডাঃ মোঃ আব্দুল জলিল সরদারের বড় ছেলে এবং নাগেরপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। স্থানীয় সূত্র জানায়, ভোরে টিটু সরদারকে নিজ ঘরের বিছানায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। তারা টিটু সরদারকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের পক্ষ থেকে মোঃ ইলিয়াস কাঞ্চন টিটু সরদারকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করা হয়েছে।

নোয়াখালীতে নারী

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী থেকে জানান, কোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে এক বৃদ্ধ নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের খালপাড় এলাকার একটি ধানক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। তবে এখন পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি। নিহত জোহুরা খাতুন (৭০) উপজেলার মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছরক বাত্তি আলা বাড়ির মৃত সোনা মিয়ার স্ত্রী। নিহতের ছেলে মো. ইলিয়াছ (৫২) জানান, শুক্রবার রাত ১০টা পর্যন্ত তার মা ঘরেই ছিল। পরে পরিবারের সদস্যদের অজান্তে ঘর থেকে নিখোঁজ হয়। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা লাশ রামপুরের খালপাড় এলাকার ধানক্ষেতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ঘটনার জানাজানি হলে তারা ঘটনাস্থলে গিয়ে দাখে এটি তাদের মায়ের মরদেহ। পরে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। পুলিশ বলছে, এ সময় নিহতের গলায় থাকা স্বর্ণের চেইন, কানের দুল এবং হাতে ব্যবহৃত স্বর্ণের আংটি শরীরে পাওয়া যায়নি। তবে দুই হাতে ব্যবহৃত ইমিটেশনের চুড়িগুলো হাতেই ছিল।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত