বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্রি চিকিৎসা ক্যাম্প

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার, ৩১ আগস্ট ॥ জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়ার আদমদীঘিতে আওয়ামী লীগের আয়োজনে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার আদমদীঘি সদর ইউনিয়নের দলীয় কার্যালয়ে এই চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গ্রামীণ চক্ষু হাসপাতাল (নওগাঁ), আদমদীঘি সুরমা ক্লিনিক ও আল-সাফি ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতায় প্রায় দেড় হাজার গরিব ও অসহায় নারী-পুরুষের ফ্রি রক্ত, ডায়াবেটিস ও চক্ষু পরীক্ষা এবং চিকিৎসাপত্র দেয়া হয়। সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সংরক্ষিত সদস্য মনজু আরা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শহীদুল্লাহ দেওয়ান, আবু রেজা খান প্রমুখ।

প্রতিবন্ধীকে রিক্সা উপহার

নিজস্ব সংবাদদাতা, সীতাকুণ্ড, চট্টগ্রাম, ৩১ আগস্ট ॥ চট্টগ্রামের সীতাকু-ে এক বাগ প্রতিবন্ধী সাবেক আওয়ামী লীগ নেতাকে রিক্সা দিলো সংসদ সদস্য আলহাজ দিদারুল আলম এমপি। বাক-প্রতিবন্ধী এজাহার মিয়া উপজেলার সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। সোমবার সকালে সৈয়দপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আওয়ামী লীগ নেতার হাতে রিক্সা তুলে দেন এমপি। তিনি বলেন, ‘দলের খুব অসময়ে প্রথম সারিতে থেকে দলের হাল ধরেছিল এই এজাহার মিয়ারা। তিনি পরপর দুইবার ব্রেন স্টোক করে আজ বাগ-প্রতিবন্ধী। উনাদের কারণে আজ আমরা আওয়ামী লীগ দলীয় এমপি। উনার এই অসময়ে আর্থিক সচ্ছলতার জন্য আমি সামান্য রিক্সাটুকু উপহার হিসেবে দিতে পেরে খুবই আনন্দিত।’ ইউপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম তাজুল ইসলাম নিজামী সভায় সভাপতিত্বে করেন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী