সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৫

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৯ আগস্ট ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হরিণাকুন্ডু উপজেলার ছোটভাদড়া গ্রামের দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। শনিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে ওই গ্রামের আব্দুর রশিদ ও আব্দুল লতিফ লতা’র বিরোধ চলে আসছিল। শুক্রবার রাতে আব্দুর রশিদের সমর্থক নাজমুল ও লতা’র সমর্থক সবুজের তুচ্ছ বিষয় নিয়ে বাগ-বিত-া হয়। তারই জের ধরে শনিবার সকালে উভয় পক্ষের লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের কমপক্ষের অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ফকিরহাটে হামলায় আহত তিন

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, ফকিরহাটে জমির সীমানা বিরোধে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের স্বামী স্ত্রী ও দুই বছরের শিশু গুরুতর আহত হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে লখপুর ইউনিয়নের জাড়িয়া বারুইডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতের স্বজনেরা জানান, একটি জমির সীমানা নির্ধারণ নিয়ে একই এলাকার মান্নান শেখের ছেলে ইকবাল, শাহাজাহান, ইব্রাহিম ও মিজানের সঙ্গে মনিরুলের বিরোধ ছিল। ঘটনার দিন সকালে তিনি শিশুপুত্রকে কোলে নিয়ে রাস্তায় আসলে পূর্বে থেকে ওঁৎপেতে থাকা উল্লেখিত ব্যক্তিরা আকস্মিক মনিরুল ইসলামের(৩৭) ওপর হামলা করে। এ সময় তার স্ত্রী রেশমা (৩০) বেগম বাধা দিতে এলে তাকে এবং শিশু জান্নাতকে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে স্থানীয়রা তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করেন।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস