সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৫

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৯ আগস্ট ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হরিণাকুন্ডু উপজেলার ছোটভাদড়া গ্রামের দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। শনিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে ওই গ্রামের আব্দুর রশিদ ও আব্দুল লতিফ লতা’র বিরোধ চলে আসছিল। শুক্রবার রাতে আব্দুর রশিদের সমর্থক নাজমুল ও লতা’র সমর্থক সবুজের তুচ্ছ বিষয় নিয়ে বাগ-বিত-া হয়। তারই জের ধরে শনিবার সকালে উভয় পক্ষের লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের কমপক্ষের অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ফকিরহাটে হামলায় আহত তিন

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, ফকিরহাটে জমির সীমানা বিরোধে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের স্বামী স্ত্রী ও দুই বছরের শিশু গুরুতর আহত হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে লখপুর ইউনিয়নের জাড়িয়া বারুইডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতের স্বজনেরা জানান, একটি জমির সীমানা নির্ধারণ নিয়ে একই এলাকার মান্নান শেখের ছেলে ইকবাল, শাহাজাহান, ইব্রাহিম ও মিজানের সঙ্গে মনিরুলের বিরোধ ছিল। ঘটনার দিন সকালে তিনি শিশুপুত্রকে কোলে নিয়ে রাস্তায় আসলে পূর্বে থেকে ওঁৎপেতে থাকা উল্লেখিত ব্যক্তিরা আকস্মিক মনিরুল ইসলামের(৩৭) ওপর হামলা করে। এ সময় তার স্ত্রী রেশমা (৩০) বেগম বাধা দিতে এলে তাকে এবং শিশু জান্নাতকে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে স্থানীয়রা তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করেন।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত