শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ করোনার উপসর্গ জ্বর, সর্দি কাশি, গলা ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়া করোনা আক্রান্ত হয়ে মৌলভীবাজারে বিএনপি নেতাসহ চারজন, বরিশালে মুজিববাহিনীর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান মাঝি, নারায়ণগঞ্জে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বাগেরহাটে এক নারীর মৃত্যু হয়েছে। এদিকে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে সাতক্ষীরায় তিন চিকিৎসকসহ ৩৬ জন, বাগেরহাটে ৩২ জন, বরিশালে ৩৩, গাইবান্ধায় ১৩ ও নওগাঁয় দুজন। শুক্রবার রাত ও শনিবার এসব তথ্য পাওয়া গেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে এক বৃদ্ধাসহ দুজনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে হাসপাতালের আইসোলশেনে ও আইসিইউতে তারা মারা যান। করোনায় মারা যাওয়া ওই বৃদ্ধার নাম আন্না রানী রায় (৬৮)। তিনি তালা উপজেলার কুমিরা গ্রামের লাবণ্য কুমার রায়ের স্ত্রী। আর করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আনছার আলী গাজী (৬১)। তিনি আশাশুনির শ্রীউলা গ্রামের মৃত আছের আলী গাজীর ছেলে।

এদিকে গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় নতুন করে তিন চিকিৎসক, এক সাংবাদিক ও এক স্বাস্থ্যকর্মীসহ ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

শীর্ষ সংবাদ:
সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের         ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হবে-ডিএমপি কমিশনার         করোনা ভাইরাসে আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১০৬         ছাত্রাবাসে গণধর্ষণ ॥ প্রতিবাদে উত্তাল এমসি কলেজ         দেশকে উন্নয়নের পথে এনেছেন আজকের প্রধানমন্ত্রী॥ পররাষ্ট্রমন্ত্রী         পাবনা-৪ আসনের উপনির্বাচন ॥ বাতিলের দাবি বিএনপি প্রার্থীর         অতিরিক্ত সচিবে পদোন্নতি করা হল ৯৮ যুগ্ম-সচিবকে         এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা         বাংলাদেশিসহ ২২ জন উদ্ধার, ১৬ জনের মৃত্যুর আশঙ্কা         আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত         হয়তো কয়েক মাসেও জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার         পাবনার উপনির্বাচনে কেন্দ্রে বিএনপির এজেন্ট প্রবেশ করতে দেয়া হয়নি- রিজভী         ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২৫         করোনা ভাইরাসের টিকা মিললেও বিশ্বজুড়ে মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে         মার্কিন বিচারপতির মনোনয়ন পেলেন অ্যামি কোনি ব্যারেট         শিনজিয়াংয়ে হাজারো মসজিদ গুঁড়িয়ে দিয়েছে চীন