রবিবার ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা ॥ জাতীয় ফুটবল দলে দুঃসংবাদ

করোনা ॥ জাতীয় ফুটবল দলে দুঃসংবাদ

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাস পরীক্ষায় ১৩ ফুটবলারের মধ্যে ৪ জনের ফল পজিটিভ এসেছে। এর ফলে বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইপর্বের অনুশীলন শুরুর আগে বেশ বড়সড় ধাক্কা খেল বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইপর্বের অনুশীলনের জন্য গাজীপুরের সারাহ রিসোর্টে আবাসিক ক্যাম্প করা হয়। প্রথম দিন ক্যাম্পে আসেন ১২ ফুটবলার। যাদের বাফুফের পক্ষ থেকে করোনা টেস্ট করা হয়। সেই টেস্টে পুলিশ এফসির এমএস বাবলু ও নাজমুল ইসলাম রাসেল এবং উত্তরা বারিধারার সুমন রেজা এই ৩ জনের পজিটিভ রিপোর্ট আসে।

এর আগে জাতীয় দলের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষের করোনা ধরা পড়েছিল। এই ডিফেন্ডার সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন। বাসায় চিকিৎসা নেওয়ায় ক্যাম্পে প্রথমদিন যোগ দেননি তিনি।

এদিকে ১২ জন খেলোয়াড় বাদে কোচ ও স্টাফসহ আরও ৮ জনের স্বাস্থ্য পরীক্ষা করা হয় প্রথমদিন। তাদের সবার নেগেটিভ এসেছে। ফলে করোনা আক্রান্ত খেলোয়াড়দের বাদ দিয়ে ম্যানেজার সত্যজিৎ দাস রুপু ও সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার ৯ ফুটবলারকে নিয়ে আবাসিক ক্যাম্পে অবস্থান নিবেন।

প্রাথমিক দলে প্রথমবার ডাক পাওয়া সুমন, বাবলু ও রাসেলের ব্যাপারেও একই পন্থা নেবে বাফুফে।

অন্যদিকে, অধিনায়ক জামাল ভূঁইয়া, তারিক জামালসহ বসুন্ধরা কিংসের আতিকুর রহমান ফাহাদ, মতিন মিয়া ও মাসুক মিয়া জনি আপাতত যোগ দিচ্ছেন না ক্যাম্পে।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে নববধূকে ধর্ষণের প্রধান আসামি গ্রেফতার         দিনাজপুরে মাটির দেয়াল চাপায় দুই সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু         কলকাতা-মদিনা-কুয়েতসহ বিমানের ৬ রুটের ফ্লাইট বাতিল         চীনের করোনা ভ্যাকসিন ব্যবহারে সায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার         অক্টোবর থেকে মাস্কাট ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা         বিশ্বে করোনায় মৃত্যু ৯ লাখ ৯২ হাজার         পারমাণবিক যুদ্ধে বিজয়ী হওয়া যায় না: গুতেরেস         এবছরই বোয়িং ৭৩৭ ম্যাক্স ইউরোপের ছাড়পত্র পেতে পারে         আজ বিকেলে বাংলাদেশ ও সৌদির পররাষ্ট্রমন্ত্রীর মধ্যে টেলিফোনে আলোচনা         যুক্তরাষ্ট্রের সুপ্রিমকোর্টে কনি ব্যারেটকে মনোনয়ন দিলেন ট্রাম্প         ভারতীয় নতুন হাইকমিশনার ঢাকায় আসছেন ৫ অক্টোবর         শার্লি হেবদোর পুরনো অফিসকে টার্গেট করেই চালানো হয় হামলা         ইরাকে মার্কিন সেনা মোতায়েন রাখার যুক্তি দেখাল যুক্তরাষ্ট্র         নেতানিয়াহুর পদত্যাগ চেয়ে ইসরায়েলিদের বিক্ষোভ         সবার সুরক্ষা চাই ॥ করোনা সঙ্কট উত্তরণে বহুপাক্ষিকতাবাদের বিকল্প নেই         সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ         পুলিশে শুদ্ধি অভিযান         প্রধান আসামি মিজান সাত দিনের রিমান্ডে         কয়েক মাসেও হয়ত জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প