রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গান নাটকে জি সিরিজের ঈদ আয়োজন

  • সংস্কৃতি সংবাদ

স্টাফ রিপোর্টার ॥ এখনও চোখ রাঙাচ্ছে মহামারীর চলমান বিস্তার। করোনাভাইরাসের অব্যাহত সংক্রমণের ধারার মাঝেই এলো আরেকটি উৎসব। তাই ঈদ-উল ফিতরের মতো ঈদ-উল আজহার উৎসবেও নেই স্বাভাবিক আনন্দধারা। এমন সঙ্কটময় পরিস্থিতির মাঝেও ঘরবন্দী মানুষ প্রশান্তি খুঁজে পেতে পারে সুরের আশ্রয়ে। সেই লক্ষ্যে ঈদ উৎসবে অনেক নতুন গানের সঙ্গে মিউজিক ভিডিও এনেছে প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। দেড় শতাধিক গান ও মিউজিক ভিডিও প্রকাশ করেছ প্রতিষ্ঠানটি। ইতোমধ্যে শুরু হয়ে গেছে প্রকাশনার কার্যক্রম। জি সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হচ্ছে নতুন গান ও মিউজিক ভিডিওগুলো। এছাড়াও ঈদ আয়োজনে প্রতিষ্ঠানটির বিশেষ উপহার হিসেবে থাকছে শর্ট ফিল্ম, বাংলা সিনেমা ও হাসির নাটক।

ঈদ উপলক্ষে জি সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হচ্ছে বেশ কিছু নাটকও। এগুলোর মধ্যে রয়েছে মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত মোশাররফ করিম ও শায়লা সাবি অভিনীত ‘রেসপেক্ট’ এবং তৌসিফ মাহবুব ও সাফা কবির অভিনীত ‘মিরা’। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় ‘ব্রেকআপ স্কোয়াড’ নাটকে অভিনয় করেছেন জোভান ও আহনা, হাবিব শাকিলের পরিচালনায় ‘ঈদ ডায়েট স্টোরি’তে অভিনয় করেছেন শায়েদ জামান শাওন ও জাকিয়া বারি মম। ইমরাউল রাফাতের পরিচালনায় এসেছে ‘টোনাটুনির গল্প’। সোহেল নাহিদের রচনা ও সাখাওয়াত মানিকের নির্মিত নাটক ‘অনলাইনশপিং’-এ অভিনয় করেছেন মিশু সাব্বির ও হিমি। তাইফুর জাহান আশিকের নাটক ‘লাভ ৯০’।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার        
//--BID Records