বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় যুবককে গলা কেটে হত্যা আটক দুই

খুলনায় যুবককে গলা কেটে হত্যা আটক দুই

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম মোঃ বাচ্চু শেখ (৩২)। বৃহস্পতিবার ভোরে কেএমপির আড়ংঘাটা থানার তেলিগাতী মধ্যপাড়া এলাকার নিজ ঘরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, তেলিগাতী মধ্যপাড়ার আমজাদ শেখের পুত্র বাচ্চু শেখ নিজ ঘরের মধ্যে ঘুমানো ছিল। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে অজ্ঞাত দুষ্কৃতকারী ধারাল অস্ত্র দিয়ে বাচ্চুর গলায় আঘাত করে। সে প্রাণ বাঁচাতে ঘর থেকে দৌড়ে বাইরে এসে পড়ে যায়। পাশের ঘরে থাকা বাচ্চুর পিতা আমজাদ শেখ ছেলের গোংগানোর শব্দ শুনে বাইরে বেরিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তাকে তুলে নিয়ে নিজ ঘরের সামনে আনতেই সে মারা যায়।

উখিয়ায় রোহিঙ্গা যুবক

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, উখিয়ার মধুরছড়া ক্যাম্পের আশ্রিত যুবক রহিম উল্লাহকে সন্ত্রাসী রোহিঙ্গারা পিটিয়ে হত্যা করে খালের পাড়ে লাশ ফেলে যায়। বুধবার গভীররাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ক্যাম্পের মাঝি সিরাজুল মোস্তফা। জানা গেছে, ওই যুবক দীর্ঘদিন ধরে মধুরছড়া ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা হিসেবে বাস করে আসছিল। বুধবার গভীররাতে বাড়ি থেকে ডেকে নিয়ে সন্ত্রাসী রোহিঙ্গারা তাকে পিটিয়ে হত্যা করে। উখিয়ার বহুল আলোচিত রোহিঙ্গাবান্ধব ইয়াবার ডন বন্দুকযুদ্ধে নিহত বখতিয়ার মেম্বার দীর্ঘদিন ধরে ক্যাম্পের রোহিঙ্গাদের নিয়ন্ত্রণ করত। সম্প্রতি সে পুলিশের বন্দুকযুদ্ধে মারা যাবার পর রোহিঙ্গারা ফের মাথা চাড়া দিয়ে উঠেছে।

নড়াইলে সাবেক পুলিশ সদস্যের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা নড়াইল থেকে জানান, লোহাগড়া উপজেলার গ-ব গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আজম মোল্যার (৬৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে পাশের বাহিরপাড়া বিলের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। আজম গ-ব গ্রামের কালাম মোল্যার ছেলে।

জানা যায়, আজম মোল্যা বুধবার বিকেলে বাড়ি থেকে ঘুরতে বের হন। এরপর রাতে বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন পরিবারের সদস্যরা। এক পর্যায়ে বৃহস্পতিবার সকালে বাহিরপাড়া গ্রামের গনন খাঁ (৪৫) বিলে মাছ ধরতে গিয়ে আজম মোল্যার মরদেহ দেখতে পেয়ে চিৎকার দিয়ে উঠেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

মাদারীপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, নিখোঁজের দু’দিন পর বৃহস্পতিবার সকালে ইবু খান (২৪) নামে এক মোটরসাইকেল চালক যুবকের লাশ শিবচরের সীমান্তবর্তী শরীয়তপুরের নাওডোবা এলাকার একটি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত ইবু সদর উপজেলার পাঁচখোলা গ্রামের আনোয়ার খানের ছেলে। জানা গেছে, সদর উপজেলার পাঁচখোলা গ্রামের ইবু খান ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। মঙ্গলবার সন্ধ্যার পর মাদারীপুর মস্তফাপুর এলাকা থেকে ইবু খান তার মোটরসাইকেলে দুই যাত্রী নিয়ে ছিলারচরের দিকে যায়। রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় তার মোবাইলে যোগাযোগের চেষ্টা করে ফোন বন্ধ পান তার পরিবার।

সিদ্ধিরগঞ্জে গৃহবধূ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় রহিমা আক্তার (৩০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি ওই গৃহবধূকে তার স্বামী স্বপন মিয়া (৪০) শ্বাসরোধ হত্যা করেছে। বুধবার রাত আড়াইটায় এ ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার ভোরে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশ অভিযুক্ত স্বামী স্বপন মিয়া (৪০) গ্রেফতার করেছে। পুলিশ ও গৃহবধূর পরিবার জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া-ঝাঁটি হতো। বুধবার গভীররাতে তাদের মধ্যে আবারও ঝগড়া হয়।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records