রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্লাইট মিস করায় পুরো টুর্নামেন্টই শেষ!

ফ্লাইট মিস করায় পুরো টুর্নামেন্টই শেষ!

স্পোর্টস রিপোর্টার ॥ নির্ধারিত ফ্লাইট ধরতে না পারায় এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ-সিপিএলে খেলা হচ্ছেনা দক্ষিণ আফ্রিকার পাঁচ ক্রিকেটারের। তারা হচ্ছেন টপঅর্ডার ব্যাটসম্যান ভ্যান ডার ডুসেন, রাইলি রুশো, কলিন ইনগ্রাম, তাবরিজ শামসি ও নর্টজে। দক্ষিণ আফ্রিকা থেকে এবার সিপিএলে খেলতে পারবেন কেবল প্রোটিয়া স্পিনার ইমরান তাহির।

করোনার আগ্রাসনে এবার পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন। বিভিন্ন দেশে সফরে রয়েছে নিষেধাজ্ঞা। আর তাই লন্ডন থেকে সরাসরি উইন্ডিজের একটি ফ্লাইটের ব্যবস্থা করেছে সিপিএল কর্তৃপক্ষ। তবে নিজ দেশের ভিসা, সরকারের লিখিত অনুমতিপত্র যোগাড়সহ অন্যান্য কার্যক্রম শেষ করতে না পারায় সময়মতো লন্ডনে পৌঁছুতে পারেননি দক্ষিণ আফ্রিকার এই ৫ ক্রিকেটার।

আগস্টের ১৮ তারিখ থেকে শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসর। তার আগে বিদেশী ক্রিকেটারদেরকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। তাই তো আগেভাগেই ক্রিকেটারদের নিয়ে যেতে ফ্লাইটের ব্যবস্থা করেছিল সিপিএল কর্তৃপক্ষ। তারপরও যেতে পারলো না প্রোটিয়ারা।

দক্ষিণ আফ্রিকার একমাত্র ক্রিকেটার হিসেবে সিপিএলে খেলতে পারবেন ইমরান তাহির। পিএসএল খেলতে যাওয়ায় পাকিস্তানে ছিলেন এই ক্রিকেটার। এরপর করোনার আগ্রাসন শুরু হওয়ায় আর নিজ দেশে ফিরতে পারেননি এই লেগস্পিনার। সেটিই এবার শাপে বর হয়ে এলো তাহিরের জন্য। পাকিস্তান থেকে ছাড়পত্র নিয়ে তিনি সরাসরি চলে যাচ্ছেন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে।

এদিকে, দক্ষিণ আফ্রিকায় থাকা ৫ ক্রিকেটারের সময়মতো ছাড়পত্র না মেলায়, আইপিএলে তাদের অংশগ্রহণ নিয়েও শঙ্কা জেগেছে। সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে দুবাইয়ে শুরু হবে এবারের আইপিএল। শেষ হবে ৮ নভেম্বর। আসরের কথা মাথায় রেখে এই সময়ে কোন আন্তর্জাতিক সিরিজ রাখেনি প্রোটিয়া ক্রিকেট বোর্ড। তবে শেষ পর্যন্ত সরকারের অনুমতি না পেলে কিংবা যথাসময়ে ভিসা সহ অন্যান্য কাগজপত্র না পেলে, এই আসরেও হয়তো দেখা যাবেনা প্রোটিয়া ক্রিকেটারদেরকে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records