রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দীপিকার দর অনেক

দীপিকার দর অনেক

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বরাবরই তিনি দামি তারকা। বিশেষ করে বলিউডের অন্য নায়িকাদের চেয়ে তার দর একটু বেশি। এবার তিনি দক্ষিণের সুপারস্টার প্রভাসে সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন। যা দুজনের এই প্রথম। তাদের দেখা যাবে নাগ অশ্বিন পরিচালিত একটি সাইফাই সিনেমাতে। এতে অভিনয়ের জন্য দীপিকা পারিশ্রমিক নিচ্ছেন ২০ কোটি রুপি। সাধারণত নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন তিনি।

এ প্রসঙ্গে দীপিকা জানান, পারিশ্রমিকের ক্ষেত্রে লিঙ্গবৈষম্যে বিশ্বাসী নন তিনি। তাই সিনেমাতে তার পারিশ্রমিকের মাপকাঠি সময় সময় নায়কদের সমান হওয়া চাই। এদিকে এ সিনেমার জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস।

ইনস্টাগ্রামে দীপিকা লিখেছেন, বিয়ন্ড থ্রিলড! যা ভেবেছি, তার চেয়েও দুর্দান্ত হতে চলেছে এই জার্নি।

পরিচালক নাগ অশ্বিন বলেন, দীপিকাকে যে চরিত্রে দেখা যাবে, তেমন চরিত্রে কোনো মেনস্ট্রিম লিড অ্যাক্টরকে সচরাচর দেখা যায় না। প্রভাস আর দীপিকার মধ্যকার গল্পকে ঘিরেই ছবির কাহিনি ঘুরবে।

এর আগে দীপিকার প্রযোজনার একটি সিনেমাতে প্রভাসের অভিনয়ের কথা ছিল। দ্য প্যালেস অব ইলিউশনস-এর কাহিনি থেকে তৈরি সেই সিনেমাতে প্রভাসকে দুর্যোধনের চরিত্রে ভাবা হয়েছিল, যেখানে দ্রৌপদীর চরিত্র করার কথা দীপিকার। সেই প্রজেক্টটি করেননি প্রভাস। সে চরিত্রে অন্য অভিনেতা খোঁজ করছেন দীপিকা।

উল্লেখ্য, দীপিকা-প্রভাসের সায়েন্স ফিকশন ঘরানার এই সিনেমাটি তেলুগু ছাড়াও বিভিন্ন ভাষায় মুক্তি পাবে।

শীর্ষ সংবাদ:
সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে        
//--BID Records