বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাবেক স্ত্রীকে হেনস্তায় জিডি করলেন অপূর্ব

সাবেক স্ত্রীকে হেনস্তায় জিডি করলেন অপূর্ব

অনলাইন ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব সাবেক স্ত্রীর জন্য অবশেষে আইন ও পুলিশের দ্বারস্থ হলেন। অপূর্ব আগেই সতর্ক করেছেন, স্ত্রী সাবেক হলেও, তার একমাত্র সন্তানের মা। তাকে কেউ বিনা কারণে অসম্মান করলে একচুলও ছাড় দিতে রাজি নন এই অভিনেতা।

শনিবার (২৫ জুলাই) উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়রি করেন অপূর্ব। যেখানে বেশ কটি অনলাইন পত্রিকা ও ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন। যেগুলোর মাধ্যমে গত ২২ জুলাই থেকে অদিতিকে উদ্দেশ্যমূলকভাবে কুরুচিপূর্ণ সংবাদের মাধ্যমে হেনস্তা করা হয়েছে বলে দাবি করলেন তিনি।

এ প্রসঙ্গে অপূর্ব সন্ধ্যায় বলেন, আগেই বলেছি, ঐ সকল অনলাইন পত্রিকা এবং ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করবো। সেই প্রেক্ষিতে আমি পুলিশের সাইবার ক্রাইম শাখায় উপস্থিত হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করি।

এদিকে সিটিটিসি-সাইবার অপরাধ তদন্ত বিভাগের এডিসি নাজমুল বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘অপূর্ব সাহেব সুনির্দিষ্ট কিছু অভিযোগ নিয়ে আমাদের কাছে এসেছিলেন । আমরা পরামর্শ দিয়েছি উনার বাসার এলাকার থানায়। থানা থেকে তদন্ত হয়ে আমাদের কাছে এলে সেটিকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখবো।

প্রসঙ্গত, সম্প্রতি দেশ ও বিদেশ থেকে পরিচালিত বেশ কিছু অনলাইন মাধ্যমে অপূর্বর সাবেক স্ত্রী অদিতি ও রিজেন্ট সাহেদকে ঘিরে বেশ কিছু সংবাদ প্রকাশ হয়। অপূর্ব এমন খবরের বিরুদ্ধে শুরু থেকেই বেশ সোচ্চার। তিনি বলেন, কিছু কিছু ভুঁইফোঁড় অনলাইন পত্রিকা কোনও ধরনের তথ্য প্রমাণ ছাড়াই আমার সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতি এবং আমার

বিচ্ছেদের ব্যাপারে অত্যন্ত কুরুচিপূর্ণ মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছেন। যা আমার ও অদিতির জন্য অত্যন্ত বিব্রতকর। অদিতি আমার সন্তানের মা। সুতরাং তার সম্মান নিয়ে কেউ নোংরা খেলা খেললে তাকে ছাড় দেওয়া হবে না।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records