মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে এক গৃহবধুর গলায় ছুরি চালালো যুবক

ঠাকুরগাঁওয়ে এক গৃহবধুর গলায় ছুরি চালালো যুবক

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শহরের আর্টগ্যালারী মিনতি সরকার (৩৫) নামে এক গৃহবধূকে লাঠি দিয়ে পিটিয়ে ঘাড়ে ও গলায় ছুরি চালিয়ে পালিয়ে গেছে মো: আলী (৩৯) নামে এক যুবক। গুরুতর আহত গৃহবধু সদর হাসপাতালের শয্যায় যন্ত্রনায় ছটফট করছে।

বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে এবং খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি ও কাঠের লাঠি উদ্ধার করেছে। আহত গৃহবধূ শহরের আর্টগ্যালারী এলাকার বিরেশ সরকারের স্ত্রী ও ঘাতক আলী একই এলাকার মৃত-আ: লতিফের ছেলে।

স্থানীয়রা জানায়, বিকেলে বাড়ীর সামনের চলাচলের রাস্তার একপাশে মরিচ ও কাঁঠালের বিচি শুকাতে দেয় গৃহবধূ মিনতি সরকার। এসময় আলী অকথ্য ভাষায় গালাগাল দিতে থাকে। এক পর্যায়ে মরিচের মালিক মিনতি বাড়ী থেকে বের হয়ে এর প্রতিবাদ করে।

এসময় বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে দু’জনেই। এক পর্যায়ে উত্তেজিত হয়ে আলী একটি কাঠের টুকরো দিয়ে প্রথমে মিনতিকে বেধড়ক পিটাতে থাকে। এরই ফাঁকে আলীর সঙ্গে থাকা একটি চাকু দিয়ে মিনতির ঘাড়ে ও গলায় বেশ কয়েকবার আঘাত করে। এসময় মিনতির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় ঘাতক আলী।

পরে এলাকাবাসি আহত অবস্থায় মিনতিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দায়িত্বরত চিকিৎসকরা তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত জব্দ করেছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

শীর্ষ সংবাদ:
মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব        
//--BID Records