শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরা সীমান্তে স্বর্ণের বারসহ মহিলা আটক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সীমান্ত থেকে ৩৪ লাখ ৯ হাজার ১২০ টাকা মূল্যের ৫ পিস স্বর্ণের বারসহ এক মহিলাকে আটক করেছে বিজিবি। বুধবার সকালে সদর উপজেলার লক্ষীদাঁড়ি সীমান্তের ভোমরা ফলের মোড় পাকা রাস্তার ওপর থেকে স্বর্ণসহ তাকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের ওজন ৫৯৬ গ্রাম। আটক ওই মহিলার নাম আছিয়া বেগম (৬৫)। তিনি শহরের ইটাগাছা এলাকার মৃত নিয়ামুদ্দিন সরদারের স্ত্রী। বিজিবি জানায়, ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির একটি টহল দল সীমান্তে মেন পিলার ৩ হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভোমরা ফলের মোড় পাকা রাস্তার ওপর অভিযান চালায়। এ সময় ৫ পিস স্বর্ণের বারসহ মহিলাকে আটক করা হয়।

হাতিয়ায় ট্রলার ডুবি ॥ ৩ জনের লাশ উদ্ধার

নিজস্বসংবাদদাতা, হাতিয়া, ১৫ জুলাই ॥ প্রবল স্রোতে মাছধরা ট্রলার ডুবে তিন জেলে নিখোঁজ হওয়ার ৫ ঘণ্টা পর তিন জনের লাশ উদ্ধার করে এলাকাবাসী। বুধবার সকালে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচরের সন্নিকটে মেঘনা নদীতে এ ট্রলার দুর্ঘটনা ঘটে। জানা যায়, প্রতিদিনের ন্যায় হাতিয়ার চেয়ারম্যান ঘাটের যতিষ্টি মাঝির ট্রলারটি ইলিশ শিকারের জন্য ভাসানচরের কাছে যায়। নদীতে জাল ফেলার জন্য তারা নোঙ্গর করে অপেক্ষা করছিল। এ সময় প্রবল স্রোতে ট্রলারটি উল্টে গেলে ১৪ মাঝি মাল্লা সবাই নদীতে পড়ে যায়। পরে ১১ জন তীরে উঠতে পারলেও তিন জন নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির ৫ ঘণ্টা পর তিন জনের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী। এরা হলো সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের নিরঞ্জন দাসের ছেলে শুকলব দাস (২৫), সুবর্ণচর চর আমান উল্যা ইউনিয়নের অর্জুনের ছেলে সৌরভ (১৪) ও হাতিয়া চরকিং ইউনিয়নের দাসপাড়া গ্রামের মনিন্দ্র দাসের ছেলে প্রাণনাথ দাস (৫০)।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত