শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সন্তান হত্যার বিচার চেয়ে বাবা-মা কাঁদলেন, কাঁদালেন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৫ জুলাই ॥ ঠাকুরগাঁওয়ে শিশু সন্তান জয়ের হত্যাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে বুধবার মানববন্ধনে দাঁড়িয়ে কাঁদলেন মা-বাবা, কাঁদালেন পথচারীদের।

জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় পঞ্চম শ্রেণীর ছাত্র জুলফিকার হাসান জয়কে নির্মম শারীরিক নির্যাতন ও শ^াসরোধ করে হত্যার পর পানিতে ফেলে দেয়ার প্রতিবাদে এবং দোষীদের দ্রুত কঠোর শাস্তির দাবিতে বুধবার এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করে এলাকাবাসী ও স্বজনেরা।

সকালে ঠাকুরগাঁও শহরের চৌরাস্তা মোড়ে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এই কর্মসূচীতে পালন করা হয়। এতে নিহত জয়ের মা-বাবা, শিক্ষক, এলাকাবাসী ও স্বজনেরা অংশ নেন। কর্মসূচী চলাকালে নিহতের বাবা হযরত আলী, মা ফাতেমা বেগম তাদের সন্তান জয়ের হত্যাকারীদের গ্রেফতারসহ বিচার চাইতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এবং অঝোর ধারায় তাদের কাঁদতে দেখে অনেক পথচারীও চোখের পানি ধরে রাখতে পারেননি। এ সময় বক্তব্য রাখেন নিহতের স্কুলের পরিচালক তৈয়বুর রহমান, কালমেঘ স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহ হেল বাকি, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, স্থানীয় বাসিন্দা আহসান হাবীব রনিসহ আরও অনেকে। বক্তাগণ অভিযোগ করে বলেন, হত্যাকা-ের মূল অভিযুক্ত আসামি এখনও ধরা ছোঁয়ার বাইরে। মামলা ভিন্ন খাতে প্রবাহের জন্য একটি মহল অপতৎপরতা চালাচ্ছে এবং নিহতের পরিবারের স্বজনদের প্রাণনাশের হুমকি ও মামলা প্রত্যাহারের জন্য প্রতিনিয়ত চাপ দিচ্ছে। পরে তারা দ্রুত তাদের দাবি পূরণের অনুরোধ জানিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন। উল্লেখ্য, বালিয়াডাঙ্গী উপজেলার ভাঙ্গাটলী গ্রামের বাসিন্দা ও কলেজ শিক্ষক হযরত আলীর ছেলে পঞ্চম শ্রেণীর ছাত্র জুলফিকার হাসান জয়কে গত ২০ জুন দুপুর থেকে নিখোঁজ হয়। পরের দিন তাদের বাড়ির পার্শ্বে ডোবায় জয়ের মরদেহ পাওয়া যায়।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের