শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় গ্রামীণ সড়কের বেহাল দশা

পটিয়ায় গ্রামীণ সড়কের বেহাল দশা

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ সংস্কারের অভাবে চট্টগ্রামের পটিয়ায় গ্রামীণ একটি সড়কের বেহাল অবস্থা হয়েছে। উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাহাদাম পাড়া এলাকা দিয়ে গাড়ি চলাচল দূরে মানুষ পায়ে হেঁটেও চলাচল করতে পারছেন না। যার ফলে এলাকার শতাধিক পরিবারের লোকজন চলাচলে দুর্ভোগ হচ্ছে। স্থানীয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ মিয়া ও ইউপি সদস্য আকতার হোসেনকে জানিয়েছেন। সম্প্রতি বৃষ্টির পানি জমে থাকার কারণে কাদা মাটি নিয়ে এলাকার লোকজন চলাচল করতে দেখা যায়। গ্রামীণ এই সড়কের কিছু অংশ সংস্কার করা হলেও মূল পয়েন্টে সংস্কার না করার কারণে বর্তমানে রাস্তার এই পরিস্থিতি হয়েছে।

জানা গেছে, উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাহাদাম পাড়ার প্রায় শতাধিক পরিবার রয়েছে। তাদের বাড়িতে যাওয়া আসার একমাত্র রাস্তা এখন কাদা মাটিতে ভরপুর। স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, ভোটের সময় এলে জনপ্রতিনিধিদের তৎপরতা বেড়ে যায়। ভোট চলে গেলে এলাকার লোকজনের কথা তারা আর মনে রাখেন না। স্থানীয় আবু বক্কর জানিয়েছেন, বৃষ্টির পানি জমে থাকার কারণে তাদের এলাকার লোকজন দুর্ভোগের শিকার। গ্রামীণ এই সড়কটি সংস্কারের জন্য তৎকালীন ইউপি চেয়ারম্যান শামসুল আলমকে জানানো হলে তিনি রাস্তার সামান্য অংশ ব্রীক সলিং দিয়ে সংস্কার করে। রাস্তার বাকী অংশের কাজ না করার কারণে এই দুর্ভোগ।

হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ মিয়া জানিয়েছেন, হাইদগাঁও ইউপির মাহাদাম পাড়ার রাস্তাটি গুরুত্বপূর্ণ। রাস্তায় বৃষ্টির পানি জমে থাকার সংবাদ তিনি পেয়েছেন। ওই রাস্তা সংস্কারের জন্য বরাদ্দ দেওয়া হয়েছে। বরাদ্দ পেলে সংস্কার কাজ করা হবে।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা        
//--BID Records