বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা

জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা

অনলাইন রিপোর্টার ॥ লক্ষীপুর-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের কেলেঙ্কারির মধ্যে জাতীয় পার্টির উপদেষ্টার পর থেকে মোহাম্মদ নোমানকে বহিষ্কারের পর নতুন দুইজনকে উপদেষ্টা করেছে প্রয়াত এইচ এম এরশাদের দল।

পার্টির চেয়ারম্যান জিএম কাদের রংপুরের অধ্যক্ষ আসাদুজ্জামান সাবলু ও আনিসুল ইসলাম মণ্ডলকে ওই দায়িত্ব দিয়েছেন বলে মঙ্গলবার দলটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নতুন দুজনকে নিয়ে জাতীয় পার্টিতে উপদেষ্টার সংখ্যা দাঁড়াল ৩০ জনে।

এছাড়া মুন্সিগঞ্জের সাইফুল ইসলাম শোভন, জামালপুরের মীর সামসুল আলম লিটন এবং লালমনিরহাটের এলাহান উদ্দীনকে নির্বাহী সদস্য করে নেওয়া হয়েছে বলে জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

একাদশ সংসদ নির্বাচনে লক্ষীপুর-২ আসনে দলের মনোনয়ন পেয়েও শেষ মুহূর্তে সরে দাঁড়িয়েছিলেন নোমান। এরপর পাপুল রায়পুরের ওই আসনে সংসদ সদস্য নির্বাচিত হন।

আওয়ামী লীগ আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়ায় সেখানে নৌকার কোনো প্রার্থী ছিলেন না। লাঙলের প্রার্থী নোমানও ভোটের মাঠ ছেড়ে দেওয়ায় আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা পাপুলের পক্ষে নেমেছিলেন।

পাপুল কুয়েতে গ্রেফতার হওয়ার পর আলোচনা ওঠে যে, তার কাছ থেকে অর্থ নিয়েই ওই আসনের সাবেক সংসদ সদস্য নোমান এবার ভোটের মাঠ ছেড়ে আত্মগোপন করেছিলেন।

সমালোচনার মধ্যে গত ২৮ জুন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা নোমানকে বহিষ্কার করা হয় দল থেকে, যদিও পার্টির পক্ষ থেকে স্পষ্ট করে এর কারণ বলা হয়নি।

শীর্ষ সংবাদ:
ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী         ‘আমি একজন পরিশ্রমী, নিষ্ঠাবাদ ও সৎ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছি’         করোনা ভাইরাসে মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৯৫         ‘শাহজালাল (রহ.) মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির’         করোনা ভাইরাসের বুলেটিন একেবারে বন্ধ না করার আহ্বান কাদেরের         মেজর সিনহা হত্যা ॥ ৪ পুলিশসহ ৭ জন সাত দিনের রিমান্ডে         বিদেশফেরত ৭০ শতাংশ জীবিকা সংকটে         মানবতাবিরোধী অপরাধের মামলায় পলাতক চারজনের বিরুদ্ধে প্রতিবেদন চূড়ান্ত         বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ১০ লাখ ইউরো দেবে ইইউ         এমপিদের থোক বরাদ্দ অর্থনৈতিক সুবিধার পথ ॥ টিআইবি         ১৩৯ দিন পর শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচার কাজ শুরু         করোনা ভাইরাসে আক্রান্ত রুমিন ফারহানা         বৃষ্টিপাত হচ্ছে ॥ ৩ দিন পর আরও বাড়তে পারে         কাতার থেকে ফিরলেন ৪১৩ বাংলাদেশি        
//--BID Records