মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নরসিংদীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ নরসিংদীর শিবপুরে মোবাইল ফোন নিয়ে দ্বন্দ্বের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে শিবপুর উপজেলার শাষপুর গ্রামে। নিহত বড় ভাই মোহাম্মদ আলী বিজয় ওরফে রিফাত (১৭)। সে উপজেলার শাষপুর (শহীদ মিনার সংলগ্ন) এলাকার আবদুর রশিদের ছেলে।

পুলিশ জানায়, নিহতের ছোট ভাই হিমেল (১৫) নিজের টাকা দিয়ে একটি মোবাইল ফোন কেনার তিন দিন পর মোবাইলটি হারিয়ে যায়। এতে হিমেল তার বড় ভাই রিফাতকে সন্দেহ করে এবং তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলে আসছিল। শনিবার ভোরে নিজ বাড়িতে হিমেল তার বড় ভাই রিফাতকে গলা টিপে শ্বাসরোধে হত্যা করে। হত্যার পর সে প্রথমে তার চাচাকে খুনের ঘটনা জানায় এবং বাড়ি থেকে পালিয়ে যায়। খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সাতক্ষীরায় কৃষকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা থেকে জানান, সাতক্ষীরায় দুলাল চন্দ্র ঘোষ নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে তালা উপজেলার ধানদিয়া ইউনিয়নের ঝড়গাছা গ্রামের মুকুন্দ ঘোষের বেলতলা থেকে এই লাশটি উদ্ধার করা হয়। নিহত দুলাল চন্দ্র ঘোষ (৫০) ঝড়গাছা গ্রামের পদ্ম চন্দ্র ঘোষের ছেলে। পাটকেলঘাটার ধানদিয়া ইউপি সদস্য বিশ্বজিৎ ঘোষসহ নিহতের স্বজনরা জানান, সকালে ঝড়গাছা গ্রামের মুকুন্দ ঘোষের বেলতলায় কৃষক দুলাল ঘোষের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত দুলাল ঘোষের মাথা ও মুখমন্ডল রক্তাক্ত ছিল।

লালপুরে নারী

সংবাদদাতা লালপুর থেকে জানান, পদ্মা নদী থেকে অজ্ঞাত (৩০) নামের এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ । শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার মমিনপুর এক ইটভাঁটির নিকট পদ্মা নদীর পানি থেকে ভাসমান অবস্থায় লালপুর থানা পুলিশ ওই অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করে বলে জানা যায়। লাশটির কোন পরিচয় পাওয়া যায়নি । তবে তার আনুমানিক বয়স ৩০ বছর।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ