সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকায় প্রতারক চক্রের ৭ সদস্য গ্রেফতার, উদ্ধার ৬০ ভুক্তভোগী

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ রাজধানীর কদমতলী থানার ধনিয়া এলাকায় ইভারওয়ে সিকিউরিটি প্রাইভেট লি. নামের একটি অফিসে অভিযান চালিয়ে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগে প্রতারক চক্রের সাত সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ র‌্যাব-১১’র সদস্যরা। গ্রেফতাররা অনলাইনে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে এ ধরনের প্রতারণা করে আসছিল। এ সময় চাকরি প্রত্যাশী ৬০ ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ বিষয়ে বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলো -মোঃ মোসলেম উদ্দিন ওরফে রানা (৩০), মোঃ ইসমাইল (৩১), মোঃ জালাল উদ্দিন (৫০), মোঃ শরিফ হোসেন (২০), শবনম আক্তার (৩২), সুমাইয়া আক্তার রিভা (১৮) ও বিথী আক্তার (৩০)। গ্রেফতারদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি কম্পিউটার, একটি মোবাইল, পাঁচটি সিল, ২০ চাকরির আবেদনপত্র, বিপুল পরিমাণ ভুয়া চাকরির বিজ্ঞাপন, ভুক্তভোগীদের কাছ থেকে অর্থ আদায়ের রশিদ ও প্রার্থীদের নিবন্ধন ফর্ম ও নগদ অর্থ জব্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
টাকার মান কমল আরও ৪০ পয়সা         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার         ‘বাংলাদেশের ক্রিকেটের আরও উন্নয়নে সহায়তার আশ্বাস আইসিসির’         মুন্সীগঞ্জের ১০ গ্রামে সহিংসতায় ৫ গুলিবিদ্ধসহ আহত ১৫         ইউক্রেন ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় রাশিয়ার কৃতজ্ঞতা         বুস্টার ডোজ পেয়েছেন ১ কোটি ৪৩ লাখ         সরকারী হজযাত্রী নিবন্ধনের সময় বাড়ল আরও দুদিন