শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ অভয়নগরে করোনার রেডজোনে সড়ক দুর্ঘটনায় দুই যুবক হতাহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে নওয়াপাড়া ভৈরব ব্রিজের উপরে মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত আল মাসুদ (২২) নওয়াপাড়ার বউবাজার এলাকার জুলফিকার আলী সরদার ওরফে জুলুর ছেলে। আহত বিশাল একই এলাকার মামুনুর রশীদের ছেলে বিশাল। জানা গেছে, মঙ্গলবার দুপুরে মাসুদ তার বন্ধু বিশালকে নিয়ে মোটরসাইকেলযোগে ভৈরব ব্রিজের ওপর দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আল মাসুদ মারা যান। গুরুতর আহত হন মোটরসাইকেল চালক বিশাল। তাকে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঠাকুরগাঁওয়ে বৃদ্ধ ইমাম

নিজস্ব সংবাদদাতা ঠাকুরগাঁও থেকে জানান, সড়ক দুর্ঘটনায় এক মসজিদের বৃদ্ধ ইমাম নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার রাতে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের সদর উপজেলার কুমিল্লা হাড়ি নামক স্থানে ঢাকাগামী শ্যামলী পরিবহন নামে একটি কোচ দ্রুতগতিতে যাত্রীসহ একটি রিস্কাভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানের যাত্রী ৭০ বছর বয়সী গিয়াস উদ্দিন ওরফে বাতাসু ছিটকে কোচের চাকার নিচে পড়ে যায়। এ সময় কোচটি তাকে পিষ্ট করে পালিয়ে যায় এবং ঘটনাস্থলে ওই ইমামের মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় বিক্ষুব্ধ লোকজন ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ করলে যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে প্রায় এক ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে যান চলাচল স্বাভাবিক হয়। নিহত গিয়াস উদ্দিন জগন্নাথপুর ইউনিয়নের গৌরীপুর ধনন্দগাও গ্রামের মৃত দারাজ উদ্দিনের ছেলে। তিনি ওই গ্রামে একটি জামে মসজিদের ইমামতি করতেন।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records