শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে ৫৭ জনের শরীরে করোনা শনাক্ত

নারায়ণগঞ্জে ৫৭ জনের শরীরে করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫৭ জনের শরীরে করোনাভাইনাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ১৪৮ জনে। গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর কোন খবর পাওয়া যায়নি। এ জেলায় করোনাভাইরাসে মোট ১১৪ জনের মৃতু হয়েছে। মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৯শ’ ৬২ জন। আজ মঙ্গলবার জেলা সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জেলা সিভিল সার্জনের অফিস থেকে জানা যায়, নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশনের এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১৮০৭ জন, সদর উপজেলায় ১২০৮ জন, বন্দর উপজেলায় ১৮১ জন, আড়াইহাজারে ৪৮৩ জন, সোনারগাঁয়ে ৪৫৩ জন ও রূপগঞ্জে ১০১৬ জন। এ জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন, সদর উপজেলায় ২২ জন, বন্দর উপজেলায় ৩ জন, রূপগঞ্জ উপজেলায় ১০ জন, সোনারগাঁয় উপজেলায় ১৪ জন ও আড়াইহাজার উপজেলায় ৪ জন।

জেলা সিভিল সার্জন অফিস থেকে আরো জানা যায়, এ জেলায় এই পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ২ হাজার ৯৬২ জন। এদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় সুস্থ হয়েছেন ১ হাজার ১০৯ জন, সদরে ৮৫৫ জন, বন্দরে ৮৫ জন, আড়াইহাজারে ৩৩৫ জন, সোনারগাঁয়ে ২২০ জন ও রূপগঞ্জে ৩৫৮ জন সুস্থ হয়েছেন। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ৪১৮ জনের। এই পর্যন্ত এ জেলায় মোট ২৫ হাজার ১৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         রোগীর সন্তানকে মারধরের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান        
//--BID Records