মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে আইল্যান্ডে ট্রাক ॥ তিন শ্রমিক নিহত

মির্জাপুরে আইল্যান্ডে ট্রাক ॥ তিন শ্রমিক নিহত

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ২৮ জুন ॥ মির্জাপুরে লোহার প্লেনশীট ভর্তি একটি ট্রাক সড়কের আইল্যান্ডে উঠে তিন শ্রমিক মারা গেছেন। শনিবার রাত দুটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পোস্টকামুরী চড়পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাবনা জেলার চাটমোহর উপজেলার বনগ্রামের সাগিরুল (৩৫), একই উপজেলার পার্শ্বডাঙ্গা গ্রামের আব্দুল করিম (৩০) ও সোহেল (৩০)।

পুলিশ জানায়, ঢাকা থেকে বগুড়াগামী লোহার প্লেনশীট ভর্তি ট্রাকটি শনিবার রাত দুটার পর মহাসড়কের ওই স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারায়। এক পর্যায় ট্রাকটি সামনের ও পিছনের চাকা আইল্যান্ডের ওপর উঠে যায়। দ্রুতগামী ট্রাকটি সজোরে ধাক্কা লেগে চাকা খুলে অন্যত্র ছিটকে পড়ে। ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় চালকের পেছনের আসনের কেবিনে বসে থাকা তিন শ্রমিক ঘটনাস্থলেই মারা যান। রবিবার সকালে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে গোড়াই হাইওয়ে থানায় নিয়ে আসে।

ঠাকুরগাঁওয়ে কৃষক

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও থেকে জানান, সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ভোকদগাজী নাওডোবা এলাকায় রবিবার দুপুরে পাকা সড়কের ওপর ধান মাড়াইকালে মাহেন্দ্র ট্রলির ধাক্কায় ধন দেব রায় (৩৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিবগঞ্জ-নেকমরদ সড়কের ভোকদগাজী নাওডোবায় পাকা সড়কের ওপর ধানমাড়াইয়ের কাজ করছিলেন কৃষক ধন দেব। এ সময় সারবোঝাই দ্রুতগতির একটি মাহেন্দ্র ট্রলি পেছন থেকে ধানমাড়াই হোলারে ধাক্কা দেয়। এতে হোলারটি সড়কের পাশে পানিতে উল্টে পড়লে এর নিচে চাপা পড়লে কৃষক ধন দেবের পা ভেঙ্গে যায় এবং গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন দ্রুত তাকে নিয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রওনা হলে পথে ওই কৃষক মারা যায়। নিহত কৃষক ধন দেব রায় সদর উপজেলার বিশ্বাসপুর গ্রামের কটকু রায়ের ছেলে।

ঈশ্বরদীতে ভ্যান চালক

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী থেকে জানান, রবিবার সকালে ঈশ্বরদীর দিয়ার বাঘইল ক্লাব মোড়ে সড়ক দুর্ঘটনায় আব্দুস সাত্তার (৬০) নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। তার বাড়ি পাকশী ইউনিয়নের দিয়ার বাঘইল গ্রামে।

জানা গেছে, মহাসড়ক দিয়ে ভ্যান চালিয়ে রুপপুর পাকার মোড় এলাকার দিকে যাওয়ার পথে উল্লিখিত স্থানে দুপুর একটায় ভ্যান চালককে কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর এলাকাবাসী ঢাকা-কুষ্টিয়া মহাসড়কের দিয়ার বাঘইল ক্লাব মোড়ে প্রায় ত্রিশ মিনিট মহাসড়ক আবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়।

চকরিয়ায় যুবক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে জানান, চকরিয়ার খুটাখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নুরুজ্জামান নামে এক যুবক নিহত হয়েছে। সে নাইক্ষ্যংছড়ির ঘুমধুম তুমব্রু এলাকার মুক্তিযোদ্ধা মৃত আবু বক্কর ছিদ্দিকের পুত্র। রবিবার বেলা ১১টায় খুটাখালী ফুলছড়ি গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তার কাছে থাকা জাতীয় পরিচয়পত্র ও আইডি কার্ড সূত্রে নুরুজ্জামান আলী কদম নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সহকারী বলে নিশ্চিত করা গেছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ ব্রাজিলে মৃত্যু ৬৫ হাজার ছাড়াল         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         পাপুলকাণ্ডে রাষ্ট্রদূতের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         উপনির্বাচন পেছানোর সুযোগ নেই ॥ ইসি সচিব         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত         জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা         দুই আসনের উপনির্বাচনকে অগ্রহণযোগ্য বলল বিএনপি         কিশোরগঞ্জে শোক-শ্রদ্ধায় শোলাকিয়ায় জঙ্গী হামলায় নিহতদের স্মরণ         করোনা ভাইরাসে ভারতে মৃত্যু ছাড়াল ২০ হাজার         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         কলম্বিয়ায় জ্বালানি ট্যাঙ্কার বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭         ঢাকা উত্তরের মেয়র আতিকের বড় ভাইয়ের মৃত্যু         মিয়ানমারের সেনাপ্রধান ও উপ-প্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা         বন্যপ্রাণী নিধন চলতে থাকলে আরও প্রাদুর্ভাব আসবে ॥ জাতিসংঘ         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের        
//--BID Records