বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকায় সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগীসহ আটক ৩

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যান হাউসিং এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগীসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। শনিবার গভীর রাতে তাদের ‘টর্চার সেলে’ অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়। এরা হলেন- মফিজউদ্দিন মফিজ, আনোয়ার ও আরিফ। এর মধ্যে মফিজ পিচ্চি হেলালের সহযোগী হিসেবে এলাকায় চাঁদাবাজি, ভূমি দখল ও মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করতেন। অভিযানে তাদের টর্চার সেল থেকে ১৪ বোতল ফেনসিডিল, অস্ত্র, রামদা, হকিস্টিক ও চাপাতি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-২ এএসপি মহিউদ্দিন ফারুকী বলেন, মফিজউদ্দিন কুখ্যাত সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগী। এই এলাকায় যত ভূমি দখল হয় সব তারা নিয়ন্ত্রণ করত। আমরা মূলত ফেনসিডিলের চালান নিয়ন্ত্রণ ও বিতরণ করার অভিযোগে মফিজউদ্দিনকে জিজ্ঞাসাবাদ করতে তার কার্যালয়ে যাই। এ সময় তার কার্যালয় তল্লাশি করে ১৪ বোতল ফেনসিডিল পাই। তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের সময় মফিজউদ্দিনের কোমরে অস্ত্র পাওয়া গেছে। অস্ত্রের লাইসেন্স থাকলেও ৫০ রাউন্ড গুলির মধ্যে ২৫ রাউন্ড ব্যবহার করেছেন।

তবে ব্যবহৃত গুলির কোন হিসাব তিনি দেখাতে পারেননি। এছাড়া এসএমজির ছয় রাউন্ড গুলিও পাওয়া গেছে। কার্যালয়টি তারা টর্চার সেল হিসেবে ব্যবহার করতেন। মফিজউদ্দিন মফিজ মূলত অস্ত্র ভাড়া দিয়ে থাকেন। চাঁদ উদ্যান, ঢাকা উদ্যানসহ বিভিন্ন এলাকায় অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজি করতেন মফিজউদ্দিন ও তার সহযোগীরা।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records