শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে নতুন ৩৬ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৩৭৮

কিশোরগঞ্জে নতুন ৩৬ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৩৭৮

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন আরও ৩৬ জনের শরীরে করোনাভাইরাস কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৩৭৮ জন। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান গণমাধ্যমে সর্বশেষ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গত ১৯ জুন ঢাকাস্থ মহাখালীর আইপিএইচ থেকে সংগৃহীত ১২৬ জনের নমুনায় ১০ জনের পজিটিভ (পুরাতন পজিটিভ ৩ জনসহ) ও ১১৩ জনের নেগেটিভ পাওয়া গেছে। এছাড়া ২১, ২২, ও ২৫, ২৬ ও ২৭ জুন (আংশিক) কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো ১৪৪ জনের নমুনা পরীক্ষায় ২০ জনের পজিটিভ (পুরাতন পজিটিভ ৩ জনসহ) ও ১২১ জনের নেগেটিভ পাওয়া গেছে।

বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ২৫ জুন সংগৃহীত ৯ জনের নমুনায় ৬ জনের পজিটিভ ও ৩ জনের নেগেটিভ পাওয়া গেছে। এখন পর্যন্ত জেলায় মোট এক হাজার ৩৭৮ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছেন।

অন্যদিকে গত ২৪ ঘন্টায় ৯৭ জনসহ জেলায় মোট ৬৬৩ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়েছেন। আর করোনা পজিটিভ হয়ে কিশোরগঞ্জ সদর উপজেলায় একজনসহ জেলায় সর্বমোট ২৩ জন রোগী মারা গেছেন। বর্তমানে জেলার ৬৯২ জন ও অন্য জেলা হতে আগত দু’জনসহ মোট ৬৯৪ জন করোনা পজিটিভ রোগী ও ৮ জন রোগী নেগেটিভ/সাসপেক্টটেড আইসোলেশনে রয়েছেন। এর মধ্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ৩ জন কোভিট-১৯ পজিটিভ রোগী ভর্তি রয়েছেন। পাশাপাশি জেলায় ৫২ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

শীর্ষ সংবাদ:
রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম         রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র        
//--BID Records